× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জামালপুর-৪

তৃণমূল বিএনপিকে উপদেষ্টাবিহীন নামধারী সংগঠন বলে সরে গেলেন প্রার্থী

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিবেদক

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪ ১৭:৪৩ পিএম

আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪ ১৮:১১ পিএম

নিজ বাসায় সংবাদ সম্মেলন করেন সাইফুল ইসলাম টুকন। প্রবা ফটো

নিজ বাসায় সংবাদ সম্মেলন করেন সাইফুল ইসলাম টুকন। প্রবা ফটো

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী মোহাম্মদ সাইফুল ইসলাম টুকন ভোটের আগের দিন নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। দলের অসাংগঠনিক কর্মকাণ্ড, দূর্বল নেতৃত্ব ও কেন্দ্রীয় অসহযোগিতার অভিযোগে তুলে তিনি এ সিদ্ধান্ত নেন।

শনিবার (৬ জানুয়ারি) বিকাল ৩টায় সরিষাবাড়ী পৌর এলাকার সাতপোয়া গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে সাইফুল ইসলাম টুকন বলেন, ‘নির্বাচন পরিচালনা কমিটি ও উপদেষ্টাবিহীন নামধারী সংগঠন তৃণমূল বিএনপি। আমার মতো সংগঠকের জন্য এ সংগঠন নয়। নির্বাচনের মাধ্যমে সারাদেশের প্রার্থীদের মাধ্যমে কেন্দ্রীয় নেতাদের প্রচার—প্রচারণাই এ দলের উদ্দেশ্য। দলের মহাসচিবের নির্বাচনী ক্যাম্প থেকে প্রতিপক্ষরা চেয়ার নিয়ে যাওয়ার ক্ষেত্রে প্রতিবাদ জানাতে অক্ষম। সঠিক নেতৃত্বের জন্য এ সংগঠন নয়, বিধায় তৃণমূল বিএনপি থেকে সকল সম্পর্ক ছিন্ন করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে নিজেকে প্রত্যাহার করে নিলাম।’

তৃণমূল বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী মোহাম্মদ সাইফুল ইসলাম টুকন উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ছিলেন। একসময় বিএনপির ডাকসাইটের নেতা ছিলেন তিনি। প্রতীক বরাদ্দের পর শুরুতে তিনি পোস্টার, মাইকিং ও গণসংযোগ করলেও কেন্দ্রের অসহযোগিতার জন্য তিনি চরম অসন্তোষ ছিলেন। 

সংবাদ সম্মেলনে ব্যবসায়ী জাভেদ ওয়ারেছ সোহেল, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ টুকনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা