× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বগুড়া-৪ আসনে নির্বাচন বর্জন করলেন হিরো আলম

বগুড়া অফিস

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪ ১৮:৫৮ পিএম

আপডেট : ০৭ জানুয়ারি ২০২৪ ১৯:২৫ পিএম

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। ফাইল ছবি

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। ফাইল ছবি

বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে বগুড়া- ৪ আসনের বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলম নির্বাচন বর্জন করেছেন। রবিবার (৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ সিদ্ধান্তের কথা জানান তিনি। 

হিরো আলম বলেন, ‘এবারের নির্বাচনেও অনেক অনিয়ম হয়েছে। আমি রাত ৮টায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরব। তবে এটুকু শুধু বলছি, এই নির্বাচনকে বর্জন করছি।’ 

হিরো আলম ২০১৮ সালের সাধারণ নির্বাচন এবং গত বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। বগুড়া-৪ আসনে ১৪ দলীয় জোটের শরিক জাসদের একেএম রেজাউল করিমের কাছে ৮৩৪ ভোটে হেরে যান। এরপর ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আবার স্বতন্ত্র প্রার্থী হয়ে আলোচনায় আসেন হিরো আলম। দ্বাদশ সংসদ নির্বাচনেও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি।

এই আসনে জাসদের প্রার্থী ছিলেন বর্তমান সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন। এ ছাড়া বিএনপির সাবেক নেতা স্বতন্ত্র প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লাসহ আরও চারজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা