× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কলহের জেরে পুত্রবধূর ছুরিকাঘাতে প্রাণ গেল শাশুড়ির

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৪ ১৫:১৮ পিএম

সিঙ্গাইর থানা। প্রবা ফটো

সিঙ্গাইর থানা। প্রবা ফটো

মানিকগঞ্জের সিঙ্গাইরে পারিবারিক কলহের জেরে শাশুড়ি তোহরা বেগমকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূ আয়রিন আক্তারের বিরুদ্ধে। পুত্রবধূর ছুরিকাঘাতে আহত হয়েছেন শ্বশুরও। এ ঘটনায় অভিযুক্ত আয়রিনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম।

এর আগে মঙ্গলবার মধ্যরাতে উপজেলার জামসা ইউনিয়নের মাটিকাটা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত তহুরা বেগম ওই গ্রামের সোনামুদ্দিন বিশ্বাসের স্ত্রী। আয়রিন আক্তার প্রবাসী রাছেল বিশ্বাসের স্ত্রী। ছুটি শেষে ৯ দিন আগে তার স্বামী প্রবাসে গিয়েছেন। 

স্থানীয়দের বরাতে ওসি জিয়ারুল ইসলাম বলেন, আড়াই মাস আগে তহুরা বেগমের ছেলের সঙ্গে পাশের উপজেলার আয়রিনের বিয়ে হয়। ৯ দিন আগে তার ছেলে বিদেশে চলে যান। মঙ্গলবার রাতে শ্বশুর ঘুমিয়ে যাওয়ার পর শাশুড়ি ও ছেলের বউ ঘরে বসে টিভি দেখছিলেন। এসময় পারিবারিক বিষয়াদি নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে শাশুড়িকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করেন আইরিন। পরে তার মরদেহ গুম করার উদ্দেশে টেনে ঘরের বাইরে বের করতে গেলে শব্দে শ্বশুরের ঘুম ভেঙে যায়। পরে তার শ্বশুর ঘরের বাইরে এলে তাকেও ছুরিকাঘাতে আহত করেন আইরিন। শ্বশুর সোনামুদ্দিনের চিৎকারে প্রতিবেশীরা আইরিনকে আটক করে পুলিশে খবর দেয়।

ওসি বলেন, ‘রাতেই মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। অভিযুক্ত আইরিন আক্তারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হত্যার সঙ্গে আর কেউ জড়িত কি না বিষয়টি তদন্ত করা হচ্ছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা