× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কুমিল্লায় পছন্দের প্রার্থীকে ভোট না দেওয়ায় ২ ইউপি সদস্যকে মারধর

বুড়িচং (কুমিল্লা) প্রতিবেদক

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৪ ২৩:০৪ পিএম

আপডেট : ১২ জানুয়ারি ২০২৪ ১৬:১৫ পিএম

বুড়িচং থানা। সংগৃহীত ছবি

বুড়িচং থানা। সংগৃহীত ছবি

জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ ( ব্রাহ্মণপাড়া-বুড়িচং) আসনে স্বতন্ত্র প্রার্থী আবু জাহেরের পক্ষে কাজ না করে অপর স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদ হোসেনের পক্ষে কাজ করায় দুই ইউনিয়ন পরিষদের সদস্যকে মারধরসহ বেশ কয়েকজনের বাড়িঘরে হামলার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার (১০ জানুয়ারি) বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য জহিরুল ইসলাম ও ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মোঃ সোহেল রানা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,  নির্বাচনের পর গত ৯ জানুয়ারি দুপুরে ইউপি সদস্য সোহেল রানা একটি জানাজায় যাওয়ার পথে আবু জাহেরের অনুসারী বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দারের ছেলে আদনান হায়দারসহ ১৫-২০ জনের একটি দল তার পথ রোধ করে। এসময় নির্বাচনে এমএ জাহের এর পক্ষে কাজ না করার অপরাধে তাকে মারধর করা হয়।

একই দিন বিকাল ৪টায় আদনান হায়দারসহ ১০-১৫ জনের একটি দল ৯নং ওয়ার্ড ইউপি সদস্য জহিরুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। হামলাকারীরা জহিরুল ইসলামকে মারধর করে তার দোকানের সিসি ক্যামেরা ও হার্ডডিস্ক খুলে নিয়ে যায়।

এছাড়া, চান্দসার গ্রামের সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের বাড়িতে হামলা, ভাদুয়াপাড়া গ্রামের রফিক এর বাড়িতে লুটপাট, আনোয়ারের দোকান ভাঙচুর, সিন্দুরিয়া পাড়া গ্রামের আবুল খায়েরকে মারধর ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের হুমকি দেওয়া হয়।

এ বিষয়ে অভিযুক্ত আদনান হায়দারকে একাধিক ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার জানান, ঘটনার পর সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১ জনকে আটক ও ৪টি মোটরসাইকেল জব্দ করে। এরপর থেকে পরিস্থিতি শান্ত আছে। নিরাপত্তার জন্য দুই ইউপি সদস্য একটি অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা