× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হতদরিদ্রের হার শূন্যের কোঠায় আনার সর্বোচ্চ চেষ্টা করব : সমাজকল্যাণমন্ত্রী

চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৪ ২১:১৩ পিএম

আপডেট : ১২ জানুয়ারি ২০২৪ ২১:৫৪ পিএম

শুক্রবার চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডা. দীপু মনি। প্রবা ফটো

শুক্রবার চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডা. দীপু মনি। প্রবা ফটো

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নবনিযুক্ত সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, হতদরিদ্রের হার ৫.৬ শতাংশে নেমে এসেছে। সেটাকে শূন্যের কোঠায় আনার সর্বোচ্চ চেষ্টা করা হবে। বঙ্গবন্ধুকন্যা যেই স্বপ্ন দেখেছেন, সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করা হবে।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দীপু মনি বলেন, নতুন মন্ত্রণালয়ে যাব রবিবার। তারপর বুঝব নতুন কী কী চ্যালেঞ্জ আছে। এটা খুব বড় সেক্টর। বঙ্গবন্ধু যে কল্যাণ রাষ্ট্র করতে চেয়েছিলেন, বঙ্গবন্ধুকন্যা যে বৈষম্য দূর করতে চেয়েছিলেন-এটা সেই মন্ত্রণালয়। অতীতের ধারাবাহিকতা ও নতুন নতুন পদক্ষেপ নিয়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের কাজ করা হবে।

তিনি চাঁদপুরবাসীর উদ্দেশে বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে সারা জীবনের জন্য ঋণী করেছেন। একবার নয়, চারবার নির্বাচিত করেছেন। শুধু ভোট দিয়ে নয়, এই ছিল আমার প্রতি আপনাদের আস্থা, ভালোবাসা, দোয়া এবং আশীর্বাদ। আমার সর্বোচ্চ দিয়ে আপনাদের এই ঋণ শোধ করার চেষ্টা করব।

ডা. দীপু মনি বলেন, আপনারা আমাকে দায়িত্ব দিয়েছেন আপনাদের জনপ্রতিনিধি হিসেবে। আর সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার মন্ত্রিসভায় তৃতীয়বার মন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে- এটি আমার জন্য সৌভাগ্য। এ জন্য আমি তার প্রতি কৃতজ্ঞ এবং আপনাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীসহ পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা