× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মন্ত্রিসভার সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৪ ১৩:০৯ পিএম

আপডেট : ১৩ জানুয়ারি ২০২৪ ১৪:১৪ পিএম

নতুন মন্ত্রিসভার সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি ফোকাস বাংলা

নতুন মন্ত্রিসভার সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি ফোকাস বাংলা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১৩ জানুয়ারি) বেলা ১১টা ৫৫ মিনিটে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগ সভাপতি। এরপর জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানাতে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি।

এর আগে সকাল সোয়া ৯টার দিকে সরকারি বাসভবন গণভবন থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন প্রধানমন্ত্রী। দুপুর পৌনে ১২টার দিকে টুঙ্গিপাড়ায় পৌঁছান। এ সময় ‘জয় বাংলা’, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান গোপালগঞ্জের নেতাকর্মীরা।

দুপুর ১২টায় ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে পবিত্র ফাতেহা পাঠ শেষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ ৭৫-এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন সরকারপ্রধান।

দুপুর ১২টা ২ মিনিটে নবগঠিত মন্ত্রিসভার সদস্যদের নিয়ে জাতির পিতার সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা। এরপর ১২টা ৫মিনিটে বঙ্গবন্ধু ভবনের রক্ষিত বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন প্রধানমন্ত্রী।

দ্বাদশ সংসদ নির্বাচনে জিতে টানা চতুর্থ মেয়াদে সরকার গঠনের পর ঢাকার বাইরে প্রথম সফরে গোপালগঞ্জ গেলেন আওয়ামী লীগ সভাপতি।

দুই দিনের এ সরকারি সফরের প্রথম দিন আজ বিকালে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী। মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন। টুঙ্গিপাড়ার নিজ বাসভবনে রাতযাপন করবেন বঙ্গবন্ধু কন্যা।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, পরদিন রবিবার বিকালে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্সীসহ জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন। শুভেচ্ছা বিনিময় শেষে ওই দিন তিনি সড়কপথে ঢাকায় ফিরবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলার বিভিন্ন সড়কে স্থাপন করা হয়েছে তোরণ। সড়কের দুপাশ দিয়ে টানানো হয়েছে রঙবেরঙের পতাকা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা