× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বান্দরবানে ইউপি চেয়ারম্যানকে তুলে নিয়ে গেছে কেএনএফ

বান্দরবান প্রতিবেদক

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪ ২০:০৭ পিএম

আপডেট : ১৪ জানুয়ারি ২০২৪ ২০:৩১ পিএম

ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা। প্রবা ফটো

ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা। প্রবা ফটো

বান্দরবানের রুমা উপজেলায় কেওক্রাডং থেকে ফেরার পথে পাইন্দু ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান উহ্লামং মারমাকে সশস্ত্র গোষ্ঠী কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সন্ত্রাসী তুলে নিয়ে গেছে। রবিবার (১৪ জানুয়ারি) বিকালে রুমা বগালেক সড়কে হারমনপাড়ার ৪ নম্বর কালভার্ট এলাকায় এ ঘটনা ঘটে। 

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকাল সাড়ে ৩টার দিকে উহ্লামং মারমাকে অপহরণ করা হয়। তাকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। অভিযান অব্যাহত আছে। 

অপহৃত উহ্লামং মারমা পাইন্দু ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চান্দাপাড়ার  বাসিন্দা। তিনি ১ নম্বর পাইন্দু ইউনিয়নের চেয়ারম্যান।

রুমা জিপ মালিক সমিতির লাইনম্যান নিজাম উদ্দিন নাম প্রকাশে অনিচ্ছুক একজন জিপচালকের বরাতে প্রতিদিনের বাংলাদেশকে জানান, সকালে বেসরকারি সংস্থা লীন প্রজেক্টের কাজে ইউপি চেয়ারম্যান, মেম্বার, লীন প্রকল্পের কর্মচারীসহ  ২৬ জন সদস্য দুটি গাড়ি করে কেওক্রাডং গিয়েছিল। কাজ শেষ করে ফেরার পথে বগালেক এলাকার হারমুনপাড়ার আগে ৪ নম্বর কালভার্ট এলাকায় পৌঁছলে তাদের গাড়ি গতিরোধ করে সাতজন অস্ত্রধারী লোক। তারা চেয়ারম্যান উহ্লামং মারমাকে গাড়ি থেকে নামিয়ে ডেকে নিয়ে যায়। 

অপহৃত চেয়ারম্যানের  স্ত্রী পিয়াং এং ময় বম বলেন, ‘গাড়ি থেকে নামিয়ে আমার স্বামীকে ডেকে নিয়ে কথা বলেছিল তারা। কথা শেষে আমার স্বামীকে রেখে দিয়ে সবাইকে গাড়িতে উঠতে বলে। এখনও তার কোনো খবর পাইনি।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা