× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভোটের দিন খাবার নিয়ে দ্বন্দ্ব, নৌকার কর্মীকে হত্যাচেষ্টা

বরিশাল প্রতিবেদক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪ ২১:২০ পিএম

আপডেট : ১৬ জানুয়ারি ২০২৪ ২১:৩৬ পিএম

ভোটের দিনের খাবারের প্যাকেটের ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জেরে মারধরে নৌকার এক আহত কর্মী। প্রবা ফটো

ভোটের দিনের খাবারের প্যাকেটের ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জেরে মারধরে নৌকার এক আহত কর্মী। প্রবা ফটো

বরিশাল নগরীতে ভোটের দিনের খাবারের প্যাকেটের ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জেরে নৌকার এক কর্মীকে অপহরণ ও হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৫ জানুয়ারি) রাতে নগরীর কাউনিয়া হাউজিং এলাকায় এ ঘটনায় জড়িত তিনজনকে ছুরিসহ আটক করেছে পুলিশ। কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, এ ঘটনায় মঙ্গলবার থানায় মামলা হয়েছে।

আটককৃতরা হলেননগরীর ভাটিখানা জোর মসজিদ দ্বিতীয় গলির বাসিন্দা মৃত লিয়াকত হোসেন ডায়মন্ডের ছেলে মেহরাব মিয়া, প্রথম গলির বাসিন্দা গোলাম মোস্তফা মোল্লার ছেলে সোয়েব মোল্লা ও ভাটিখানা আবেদাবাগ এলাকার টিপু মুসুল্লীর ছেলে মো. মামুন মল্লিক। ঘটনার শিকার নৌকার কর্মী নগরীর কাউনিয়া বাসুমিয়ার গলির বাসিন্দা মো. জাহিদুল ইসলাম জাহিদ হাওলাদারের ছেলে শাফায়েত হোসেন জিসান। তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, কাউনিয়া হাউজিং এলাকা থেকে সোমবার দিনগত রাতে জিসানকে মারধর করে একটি অটোরিকশায় করে অপহরণ করা হয়। পরে তাকে নগরীর ভাটিখানা আবেদাবাগ এলাকায় নিয়ে যায় তারা। সেখানে তাকে মরাধরের সময় ডাক-চিৎকার শুনে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে তিনজনকে একটি ছুরিসহ আটক করে। এ ছাড়া আহত জিসানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

পরিদর্শক বলেন, এ ঘটনায় আহত জিসানের বাবা বাদী হয়ে মামলা করেছেন। মামলায় আটজন নামধারী ও তিনজন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে। 

ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তিনজনকে জেলে পাঠানো হয়েছে। আদালতের নিবন্ধন কর্মকর্তা হুমায়ন কবির প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘বরিশাল মহানগর হাকিম আল ফয়সাল তিনজনকে জেলে পাঠিয়েছেন।’

মামলায় বাদী উল্লেখ করেছেন, জিসান নৌকার কর্মী। ভোটের দিন দুপুরে কেন্দ্রের জন্য দেওয়া খাবারের বণ্টন নিয়ে আসামিদের সঙ্গে ছেলের বিরোধ হয়। এর জেরে সোমবার রাতে আসামিরা কাউনিয়া হাউজিং এলাকা থেকে তার ছেলেকে অপহরণ করে হত্যার চেষ্টা করে বলে বাদী দাবি করেছেন মামলায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা