× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চাঁদপুরে নারীকে গলা ও পায়ের রগ কেটে হত্যা

চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪ ১০:১০ এএম

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৪ ১০:৩৮ এএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চাঁদপুরের ফরিদগঞ্জে এক নারীকে গলা ও পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে টয়লেট থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারিতে এ ঘটনা ঘটে।

নিহত ওই নারীর নাম মমতাজ বেগম রিক্তা। তিনি চরমান্দারির বেপারিবাড়ির মৃত এমদাদ উল্লাহর মেয়ে ও গৃদকালিন্দিয়া বাজারের বধূবরণ বিউটি পারলারের মালিক।

ফরিদগঞ্জ থানার তদন্ত (ওসি) প্রদীপ মণ্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যার বিষয়ে মাহফুজুর রহমান নামে এক ব্যক্তি জাতীয় জরুরি সেবায় (৯৯৯) ফোন করেন। তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। এটি একটি হত্যাকাণ্ড। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রিক্তার বোনের ছেলে বাপ্পী জানান, রাতে বাড়ি ফিরে খালাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি করি। পরে ঘরের মেঝেতে রক্ত দেখতে পাই। বাড়ির লোকজন এসে টয়লেটের ভেতরে কম্বল দিয়ে মোড়ানো রক্তাক্ত লাশের সন্ধান পান।

স্থানীয় বাসিন্দা মাহফুজুর রহমান জুয়েল বলেন, ১০ বছর আগে চট্টগ্রামে রিক্তার বিয়ে হয়েছে। তার স্বামী রাকিবুল হাসান দুবাইপ্রবাসী। গত দুই মাস আগে তিনি ছুটি কাটিয়ে আবার প্রবাসে পাড়ি দেন। তাদের কোনো সন্তান নেই।

নিহতের চাচাতো ভাই ইউপি সদস্য হুমায়ন কবির বলেন, ‘আমার বোনকে যারা হত্যা করেছে তাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জোর দাবি জানাই।’

রিক্তার মামা আমিনুর রহিম পাটওয়ারী বলেন, ‘রিক্তার ভাই, ছেলে ও ভাবি তাকে মেরে ফেলার হুমকি দিয়েছে। ১০-১২ দিন আগে রিক্তা আমাকে বিষয়টি জানিয়েছে। ভাগনি খুনের বিচার চাই আমি।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা