× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চাঁদাবাজি বন্ধের ঘোষণা এমপি শহিদুলের

শেরপুর প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪ ২১:৪৭ পিএম

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৪ ০৯:১৪ এএম

সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম। ছবি: সংগৃহীত

সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম। ছবি: সংগৃহীত

‘শ্রীবর্দী ও ঝিনাইগাতী উপজেলার অটো-সিএনজি চালকদের কাছে যে চাঁদা আদায় করা হয়; কাল থেকে আর চাঁদা দিতে হবে না। ঝিনাইগাতী এখনও পৌরসভা হয়নি। এখানে আবার কীসের চাঁদা।’ 

বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাঁকাকূড়া উচ্চ বিদ্যালয় মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন শেরপুর-৩ (শ্রীবর্দী-ঝিনাইগাতী) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম।

এসময় তিনি আরও বলেন, আমি এমপি হিসেবে এপিএস নেব না। আপনারা শুধু আমাকে সহযোগিতা করে যাবেন, আমি আপনাদের সহযোগিতা নিয়েই কাজ করতে চাই।

বিরোধী দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের এই এমপি বলেন, আমি দলমত নির্বিশেষে এলাকার উন্নয়ন করতে চাই। আপনারাও আমাদের সহযোগিতা করবেন। আমরা এক সঙ্গে মিলে এলাকার উন্নয়ন করব এবং আগামী নির্বাচনে আবার আলাদা হয়ে নির্বাচন করব। জনগণ যাদের চাইবে তারাই আবার জনপ্রতিনিধি হবে।

এদিকে উপজেলার কয়েক'শ সিএনজিচালিত অটোরিকশা, অটোরিকশা থেকে চাঁদা (জিপি) আদায় বন্ধের ঘোষণায় চালক ও তাদের পরিবারের সদস্যদের মাঝে স্বস্তি ফিরে আসে। তারা বলেন, চাঁদা দিতে দিতে আমরা অতিষ্ট হয়ে গিয়েছিলাম। গেল সপ্তাহে চাঁদা নিয়ে মারামারিও হয়েছে। 

এ আসনে (শ্রীবরদী- ঝিনাইগাতী) সংসদীয় এলাকা থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে বিপুল ভোটে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা ওয়ারেছ নাঈমকে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন এডিএম শহিদুল ইসলাম। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা