× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জনগণের কাছে প্রশাসনের জবাবদিহি থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী

ময়মনসিংহ সংবাদদাতা

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪ ২২:৪৯ পিএম

জনগণের কাছে প্রশাসনের জবাবদিহি থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী

নবনিযুক্ত পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম বলেছেন, ‘গ্রামীণ অবকাঠামো, সংযোগ ও যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা খাতসহ অন্যান্য খাতে মানোন্নয়নের চেষ্টা করতে হবে। দুর্নীতি, চাঁদাবাজি কোনোভাবেই চলবে না। জনগণের কাছে প্রশাসনের জবাবদিহি থাকতে হবে। পরিকল্পনা অনুযায়ী সম্পদের সুষ্ঠু ও সমবণ্টনে কাজ করতে হবে।’

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে নান্দাইল উপজেলা প্রশাসন আয়োজিত সংবর্ধনা ও মতবিনিময় সভায় কর্মকর্তাদের উদ্দেশে এসব কথা বলেন সালাম। মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর গতকাল প্রথমবার নিজের নির্বাচনী এলাকায় যান ময়মনসিংহ-৯ আসনের (নান্দাইল) এই সংসদ সদস্য। মতবিনিময়ের আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয় স্বাধীনতার পর নান্দাইল থেকে প্রথম মন্ত্রিসভায় ঠাঁই পাওয়া এই জনপ্রতিনিধিকে। 

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মন্ত্রীর একান্ত সচিব আবদুল হামিদ মিয়া, উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, ভাইস চেয়ারম্যান মো. সারোয়ার হাসান জিটু, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল প্রমুখ।

পরে বিকালে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের পক্ষ থেকে চণ্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে আব্দুস সালামকে বিশাল গণসংবর্ধনা দেওয়া হয়। এ আয়োজনে উপজেলার সকল ইউনিয়ন ও পৌর এলাকার হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিল। এ সময় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নান্দাইলের উন্নয়ন জোরদার করার আশ্বাস দেন পরিকল্পনামন্ত্রী। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, আসাদুজ্জামান নয়ন প্রমুখ। মানপত্র পাঠ করেন আরেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা