× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চাঁদাবাজির মামলায় কারাগারে ইউপি চেয়ারম্যান ও মেম্বার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৪ ১৭:২৭ পিএম

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৪ ১৮:৩০ পিএম

ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মাস্টার ও সদস্য মো. আব্দুস সাত্তার।

ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মাস্টার ও সদস্য মো. আব্দুস সাত্তার।

চাঁদপুরের ফরিদগঞ্জের চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান মাস্টার ও একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সাত্তারকে কারাগারে পাঠানো হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) চাঁদপুরের বিচারিক আদালত-১-এ চাঁদাবাজির মামলায় হাজিরা দিতে গেলে তাদের জামিন নাকচ করে কারাগারে পাঠান সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলম। বাদীপক্ষের আইনজীবী হুমায়ুন কবির বলেন, চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের আলমগীর হোসেন বাদী হয়ে চাঁদপুর জুডিসিয়াল আদালতে একটি চাঁদাবাজির মামলা করেন। মামলায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজাহান মাস্টার ও ইউপি সদস্য আবদুস সাত্তারসহ ১১ জনকে আসামি করা হয়। আদালত মামলা নিয়ে পিবিআইকে তদন্তের দায়িত্ব দেয়।

পিবিআইয়ের পরিদর্শক পুলক বড়ুয়া বলন, আদালতের নির্দেশে মামলাটির তদন্তকারী। বাদী আলমগীর হোসেন স্ত্রীকে বেআইনিভাবে আটকে রেখে ২ লাখ টাকা চাঁদা আদায় করে বলে অভিযোগ করেন। তদন্ত শেষে অভিযোগের সত্যতা পেয়ে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দিই। 

বাদী আলমগীর হোসেন জানান, পিবিআই তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার পর বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) আদালত মামলাটির শুনানির দিন ধার্য করেন। শুনানি শেষে আদালত ইউপি চেয়ারম্যান শাহজাহান মাস্টার ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুস সাত্তারের জামিন নাকচ করে জেলহাজতে পাঠান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা