× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফরিদগঞ্জ লেখক ফোরামের নতুন সভাপতি মনির, সম্পাদক রাবেয়া

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৪ ১৬:৩৬ পিএম

আপডেট : ২৭ জানুয়ারি ২০২৪ ১৬:৫৩ পিএম

ফরিদগঞ্জ লেখক ফোরামের নতুন সভাপতি আকবর হোসেন মনির, সম্পাদক রাবেয়া আক্তার। প্রবা ফটো

ফরিদগঞ্জ লেখক ফোরামের নতুন সভাপতি আকবর হোসেন মনির, সম্পাদক রাবেয়া আক্তার। প্রবা ফটো

সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ফরিদগঞ্জ লেখক ফোরামের ১৭তম কাউন্সিল সম্পন্ন হয়েছে। কাউন্সিলে ২০২৪ সালের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন আকবর হোসেন মনির ও সাধারণ সম্পাদক রাবেয়া আক্তার।

শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় চাঁদপুরের ফরিদগঞ্জের আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে কাউন্সিলের কার্যক্রম শুরু হয়। দুই পর্বের অনুষ্ঠানমালায় প্রথম পর্বে সভাপতিত্ব করেন সদ্যসাবেক সভাপতি পাভেল আল ইমরান।

যুগ্ম সাধারণ সম্পাদক তারেক রহমান তারুর সঞ্চালনায় সাধারণ সম্পাদক মো. সাহেদ হোসেন তার বার্ষিক প্রতিবেদন ও হিসাব উপস্থাপন করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ফরিদগঞ্জ লেখক ফোরামের প্রতিষ্ঠাতা ও ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, উপদেষ্টা মোস্তফা কামাল মুকুল, সাবেক সভাপতি কেএম নজরুল ইসলাম, নির্বাহী সদস্য ফরিদ আহম্মেদ মুন্না, আকবর হোসেন মনির, ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সহ-অর্থ সম্পাদক রুহল আমিন খান স্বপন, সাহিত্য সম্পাদক জাহিদুল ইসলাম, ফরিদগঞ্জ লেখক ফোরামের সাবেক সভাপতি ফাতেমা আক্তার শিল্পী, সহসভাপতি মহসিন হাসান শুভ্র, যুগ্মসম্পাদক বাঁধন কুমার শীল, সাংগঠনিক সম্পাদক রাবেয়া আক্তার, অর্থ সম্পাদক মেহেরাজ হাসান সৌরভ।

দ্বিতীয় অধিবেশনে নির্বাচন পরিচালনা করেন নুরুল ইসলাম ফরহাদ ও কেএম নজরুল ইসলাম। এ সময় প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে ২০২৪ সালের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. আকবর হোসেন মনির ও রাবেয়া আক্তার। নির্বাচন পরিচালনা কমিটি আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য পরামর্শ দেন।

উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক শাকিল মুশফিক, সাংবাদিক আমান উল্যাহ খান ফারাবী, সংগীতশিল্পী রবিউল, সুব্রত দে প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা