× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রংপুরে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সংসদ বাতিলের দাবিতে বিএনপির কালো পতাকা মিছিল

রংপুর অফিস

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৪ ২০:০৫ পিএম

আপডেট : ২৭ জানুয়ারি ২০২৪ ২০:৪২ পিএম

রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে রংপুর প্রেস ক্লাব হয়ে আবার দলীয় কার্যালয়ে ফিরে যায়। প্রবা ফটো

রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে রংপুর প্রেস ক্লাব হয়ে আবার দলীয় কার্যালয়ে ফিরে যায়। প্রবা ফটো

রংপুরে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও সংসদ বাতিলের একদফা দাবিতে কালো পতাকা মিছিল করেছে বিএনপি ও অঙ্গসংগঠন। শনিবার (২৭ জানুয়ারি) নগরীর গ্রান্ড হোটেল মোড়ের দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে রংপুর প্রেস ক্লাব হয়ে আবার দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। 

মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির রংপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, বিএনপি নেতা আফছার আলী ও আব্দুস সালাম।

খালেক বলেন, গেল জাতীয় নির্বাচন ছিল একতরফা। ডামি ও স্বতন্ত্র প্রার্থীরাও ছিলেন আওয়ামী লীগের নেতা। এই একতরফা নির্বাচন বাংলার জনগণ মানেনি। প্রতিটি সেন্টারে যে ভোট কাস্ট হয়েছে, তা লজ্জাজনক। এটাই তার প্রমাণ। এ ডামি নির্বাচন অবিলম্বে বাতিল করতে হবে। যতদিন পর্যন্ত এ সরকার নির্বাচন বাতিল না করছে, ততদিন পর্যন্ত বিএনপি থামবে না। বিএনপির কোনো নেতাকর্মী ঘরে ফিরবে না। আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে। জয় আমাদেরই হবে।

তিনি আরও বলেন, আজ সারা দেশে নিত্যপণ্যের দাম দিন দিন বেড়েই চলেছে। নিম্নমধ্যবিত্তরা না পারছে সইতে, না পারছে কিছু করতে। জনসাধারণের ক্রয়ক্ষমতার বাইরে সবকিছু চলে যাচ্ছে। এ রকম চলতে থাকলে বাংলার মানুষ না-খেয়ে মরবে। কিন্তু এই সরকার নিত্যপণ্যের দাম সহনশীল রাখতে ব্যর্থ।

এ সময় নিত্যপণ্যের দাম সহনশীল পর্যায়ে রাখাসহ গত আড়াই মাসে পুলিশের মামলায় পলাতক দলীয় নেতাদের মামলা থেকে অব্যাহতি প্রদান, গ্রেপ্তার নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা