× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গোপালগঞ্জে শান্তি সমাবেশ শেষে আওয়ামী লীগ নেতাকে হাতুড়িপেটা, মহাসড়ক অবরোধ

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৪ ১৯:৪৭ পিএম

আপডেট : ৩০ জানুয়ারি ২০২৪ ১৯:৫৭ পিএম

মহাসড়ক অবরোধ করে আগুন জ্বালিয়ে বিক্ষোভ। প্রবা ফটো

মহাসড়ক অবরোধ করে আগুন জ্বালিয়ে বিক্ষোভ। প্রবা ফটো

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুলের ওপর হামলা চালিয়ে হাতুড়িপেটা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। প্রতিবাদে হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে টায়ারে আগুন জ্বালিয়ে দুটি মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয় নেতাকর্মীরা।

জানা গেছে, দুপুর আড়াইটার দিকে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ শান্তি মিছিল করে এবং পরে উপজেলা চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। শান্তি সমাবেশ শেষ করে উপজেলা পরিষদে চত্বরে সাহিদুর রহমানকে পাঁচ-ছয়জন দুর্বৃত্ত পেছন দিক থেকে আক্রমণ করে হাতুড়ি দিয়ে পেটাতে শুরু করে। এ সময় সাহিদুরের গাড়িচালক আয়নাল শেখ এবং তার সঙ্গে থাকা এনামুল খানকেও মারধর করা হয়। পরে তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

বিকাল ৪টার দিকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর বাসস্ট্যান্ড এলাকা এবং ঢাকা-বরিশাল মহাসড়কের রাঘদি এলাকায় টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। রাস্তার দুই পাশে আটকা পড়ে শত শত যানবাহন। পরে প্রশাসনের আশ্বাসে বিকাল ৫টায় অবরোধ তুলে নেন বিক্ষুব্ধরা।

এ ব্যাপারে জানতে হামলার শিকার আওয়ামী লীগ নেতা সাহিদুর রহমানের ফোনে একাধিকবার কল দিলেও তিনি সাড়া দেননি।

মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) শীতল চন্দ্র পাল প্রতিদিনের বাংলাদেশকে জানান, পুলিশ আটজনকে আটক করেছে। হামলা কেন হয়েছে, তা তদন্তের পর বলা যাবে। থানায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা