× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কুমিল্লা-৫ আসনের সাবেক সংসদ সদস্য আবুল হাসেম খান আর নেই

বুড়িচং (কুমিল্লা) প্রতিবেদক

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৪ ১৬:৫৩ পিএম

আপডেট : ৩১ জানুয়ারি ২০২৪ ১৭:৪১ পিএম

আবুল হাসেম খান। প্রবা ফটো

আবুল হাসেম খান। প্রবা ফটো

কুমিল্লা-৫ (বুড়িচং, ব্রাহ্মণপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহির রাজিউন)। 

বুধবার (৩১ জানুয়ারি) ভোর ৫টা দিকে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, চার কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আবুল হাসেম খানের মেয়ে ব্যারিস্টার নাজিয়া হাসেম তানজি বিষয়টি নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আবুল হাসেম খান ২০২১ সালের ১৪ জুলাই অনুষ্ঠিত উপনির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে  বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবদুছ ছালাম বেগ বলেন, বিকালে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় আবুল হাসেম খানের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। আগামীকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে দ্বিতীয় জানাজা হবে কুমিল্লা জজ কোর্ট প্রাঙ্গণে। পরে জোহর নামাজের পর ব্রাহ্মণপাড়ায়, বাদ আছর বুড়িচং উপজেলা সদরে আনন্দ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে, বাদ মাগরিব বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ঘিলাতলা (উত্তর গ্রাম) তার নিজ গ্রামে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তার পারিবারিক গোরস্থানে সমাহিত করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা