× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুর্গাপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৪

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ২২:০৩ পিএম

সংঘর্ষে আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রবা ফটো

সংঘর্ষে আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রবা ফটো

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৪ জন আহত হয়েছেন। রবিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার দক্ষিণ ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মুজিবুর রহমান উপজেলার নলজোড়া গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। তিনি উপজেলা আওয়ামী লীগের কর্মী।

গুরুতর আহত আব্দুর রশিদ ও মুকসেদুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত খাইরুল, ফারুক মিয়া, নাঈম মিয়া ও সাগর দুর্গাপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। তাদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সকালে সুসং সরকারি মহাবিদ্যালয় ক্যাম্পাসে মুজিবুর রহমানের ভাতিজার সাথে কুল্লাগড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়ালের ছেলের কথা কাটাকাটি হয়। সেখান থেকে বড় ঝগড়ায় পরিণত হয়। এর রেশ ধরে দুপুরে দক্ষিণ ভবানীপুর এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মুজিবুর রহমান নিহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত চিকিৎসক ডা. রকিবুল হাসান জানান, আহতদের হাসপাতালে নিয়ে এলে মুজিবুর রহমান নামের ব্যক্তিকে আমরা মৃত অবস্থায় পাই। আহতদের মধ্যে দুই জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) নুরুল আলম জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিশৃঙ্খলা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা