× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভালো কাজে পাশে থাকার অঙ্গীকার নিয়ে পঞ্চগড়ে স্বেচ্ছাসেবীদের মিলন মেলা

পঞ্চগড় প্রতিবেদক

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪৯ পিএম

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৫১ পিএম

পঞ্চগড়ে স্বেচ্ছাসেবীদের বর্ণাঢ্য শোভাযাত্রা। প্রবা ফটো

পঞ্চগড়ে স্বেচ্ছাসেবীদের বর্ণাঢ্য শোভাযাত্রা। প্রবা ফটো

‘মাদককে না বলি, দুর্নীতি মুক্ত সমাজ গড়ি’ এই প্রতিপাদ্যে পঞ্চগড়ের স্বেচ্ছাসেবীদের নিয়ে সম্মিলিত স্বেচ্ছাসেবী মিলন মেলা সিজন-৩ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে সম্মিলিত সেচ্ছাসেবী ফোরামের আয়োজনে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্বরে পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভসূচনা করা হয়। পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে অডিটোরিয়াম হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সিনিয়র জেলা ও দায়রা জজ গোলাম ফারুক, জেলা প্রশাসক জহুরুল ইসলাম, মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. দেলওয়ার হোসেন প্রধান, পঞ্চগড়ের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, জেলা সমাজসেবা কর্মকর্তা অনিরুদ্ধ কুমার রায়, অর্থনীতিবিদ হাসনুর রশিদ বাবু, স্বেচ্ছাসেবী মিলন মেলা সিজন-৩ প্রধান সমন্বয়ক আহসান হাবিব সহ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা বক্তব্য রাখেন। 

অনুষ্ঠানে বক্তারা মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ বিনির্মাণে একযোগে কাজ করার পাশাপাশি ভালো কাজে সব সময় মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। পরে সংগঠনগুলোর আগামীর লক্ষ্য তরুণ উদ্যোক্তাদের ফিল্যান্সিংসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় এবারের আয়োজন। জেলার ৭১ টি সংগঠনের চার শতাধিক স্বেচ্ছাসেবী অংশ নেয় এবারের মিলনমেলায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা