× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাবেক এমপির পাজেরো গাড়িতে ফেনসিডিল কারবারি আটক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৭ পিএম

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫৮ পিএম

সিরাজগঞ্জে একজন সাবেক প্রয়াত এমপির এই গাড়ি তল্লাশি করে পাওয়া গেছে ফিনসিডিল। প্রবা ফটো

সিরাজগঞ্জে একজন সাবেক প্রয়াত এমপির এই গাড়ি তল্লাশি করে পাওয়া গেছে ফিনসিডিল। প্রবা ফটো

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু এলাকায় মাদকবিরোধী অভিযানে সাবেক এমপির পাজেরো গাড়ি থেকে ৪৪২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‍্যাব-১২ সদস্যরা। এ সময় সুজন হোসেন নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে এ কথা জানান র‌্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন। 

এর আগে, শনিবার বিকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের গোলচত্বর থেকে ওই কারবারিকে গ্রেপ্তার করা হয়। জব্দ কর হয় একটি মোবাইল ফোন, দুটি সিম কার্ড এবং নগদ ৫ হাজার ২৩২ টাকা।

গ্রেপ্তার সুজন চাঁদপুর জেলার মতলব উত্তর থানার এখলাছপুর গ্রামের বাসিন্দা। 

র‍্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন বলেন, বগুড়া থেকে ঢাকাগামী একজন সাবেক (প্রয়াত) বিশেষ রাজনৈতিক দলের সংসদ সদস্যের শুল্কমুক্ত পাজেরো জিপ গাড়িতে করে ফেনসিডিল পরিবহন করা হচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে আভিযানিক দল সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের পাকা রাস্তার ওপর চেকপোস্ট বসায়। এ সময় একটি পাজেরো গাড়ি (রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ঘ-০২-২৯১৫) আসতে দেখে সেটিকে সংকেত দিয়ে থামানো হয়। আটক করা হয় আরোহী সুজনকে। ব্যাপক জেরার মুখে সে স্বীকার করে, গাড়ির পেছনে তেলের ট্যাংকের ভেতরে ফেন্সিডিল লুকানো আছে।

র‍্যাব-১২ অধিনায়ক মারুফ হোসেন বলেন, গ্রেপ্তার সুজন দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় মাদক সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি জানান, জিজ্ঞাসাবাদে জানা গেছে, সুজন ছাড়াও তার সঙ্গে আরও ব্যক্তি জড়িত আছে। যে সাবেক সংসদ সদস্যের গাড়িটিতে মাদক পাচার হচ্ছিল সেই ব্যক্তি মারা গেছেন। তিনি বিশেষ একটি রাজনৈতিক দলের এমপি ছিলেন। গাড়িটি মাদক কারবারির কাছে কীভাবে এলো এবং কারা কারা এর সঙ্গে জড়িত তা উদঘাটনের চেষ্টা চলছে। 

এ সময় র‍্যাব-১২ এর অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডজুটেন্ট) মো. গোলাম ফারুক, সহকারী পুলিশ সুপার (অপস অফিসার) মো. উসমান গণি প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা