× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্রীড়ামন্ত্রীকে সোনার চাবি দিল ভৈরব পৌর কর্তৃপক্ষ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৪ ২২:১৩ পিএম

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২৪ ২২:১৬ পিএম

ভৈরবে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন এমপির হাতে পৌর শহরের স্বর্ণের হস্তান্তর করছেন পৌর মেয়র মো. ইফতেখার হোসেন বেনু। প্রবা ফটো

ভৈরবে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন এমপির হাতে পৌর শহরের স্বর্ণের হস্তান্তর করছেন পৌর মেয়র মো. ইফতেখার হোসেন বেনু। প্রবা ফটো

গত সংসদ নির্বাচনে বিজয়ের পর যুব ও ক্রীড়ামন্ত্রীর পদ পাওয়া নাজমুল হাসান পাপনকে নাগরিক সংবর্ধনা দিয়েছে ভৈরব পৌর কর্তৃপক্ষ। এ সময় তাকে সংবর্ধনা কমিটির আহ্বায়ক মেয়র ইফতেখার হোসেন বেনুর পক্ষ থেকে উপহার দেওয়া হয়েছে স্বর্ণের চাবি। ২২ ক্যারেটের সোয়া এক ভরি স্বর্ণ রয়েছে এই চাবিতে, যা ১ লাখ ৩৫ হাজার টাকার বিনিময়ে স্থানীয় স্বর্ণকার তৈরি করেছেন- জানিয়েছেন মেয়র বেনু। তিনি প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘ভৈরব শহরের উন্নয়নের তালা খোলার জন্য মন্ত্রীকে এই প্রতীকী চাবি উপহার দিয়েছে সংবর্ধনা কমিটি।’ পৌরসভার তহবিল থেকে এই টাকা খরচ করা হয়েছে বলে তিনি জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও মন্ত্রী পাপন বলেন, সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে স্বতঃস্ফূর্তভাবে ভোটের মাধ্যমে ক্ষমতায় এনেছে জনগণ। এ সরকার জনগণের সরকার। স্মার্ট বাংলাদেশ গড়তে যুবসমাজের ভূমিকাই গুরুত্বপূর্ণ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে যুবসমাজকে বিভিন্নভাবে প্রশিক্ষণের মাধ্যমে গড়ে তোলা হবে।

তিনি বলেন, ‘ভৈরবের মানুষের সকল সমস্যা সমাধান করা হবে। আমি নির্বাচনের আগে বলেছি, ভৈরবকে নিজের মতো করে সাজাব। ভৈরব-কুলিয়ারচরকে উন্নত ও স্মার্ট শহর হিসেবে গড়ে তুলতে যা প্রয়োজন তা-ই করব।’ ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভৈরব শহরের সরকারি কাদির বক্স পাইলট মডেল হাই স্কুল মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রীকে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাপনের স্ত্রী বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের নির্বাহী পরিচালক রোকসানা হাসান।

তাছাড়া ভৈরব উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহসভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব অধ্যাপক লুৎফুর রহমান ফুলু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. জাকির হোসেন কাজল, পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম বাকি বিল্লাহ প্রমুখ অনুষ্ঠানে ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে। ২২ বছর পর মন্ত্রী পাওয়ার আনন্দে অনুষ্ঠানে নেতাকর্মীদের মাঝে বাড়তি উচ্ছ্বাস-উদ্দীপনা দেখা যায়। শত শত ফুলের তোড়া নিয়ে প্রিয় নেতাকে শুভেচ্ছা জানায় ভৈরবের মানুষ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা