× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঈশ্বরগঞ্জে বিরিয়ানিতে টিকটিকি, হোটেল মালিককে জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিবেদক

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৬ পিএম

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের কাচ্চি বিরিয়ানির মধ্যে টিকটিকি পাওয়ায় একটি হোটেলের মালিককে জরিমানা করা হয়। প্রবা ফটো

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের কাচ্চি বিরিয়ানির মধ্যে টিকটিকি পাওয়ায় একটি হোটেলের মালিককে জরিমানা করা হয়। প্রবা ফটো

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি হোটেলে কাচ্চি বিরিয়ানি খেতে গিয়ে মরা টিকটিকি পায় উজ্জ্বল হাসান নামে স্থানীয় এক যুবক। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান ঘটনাস্থলে যান। এরপর বিষয়টির সত্যতা পেয়ে ওই হোটেল মালিককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৫ হাজার টাকা জরিমানা করেন তিনি। 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় অবস্থিত হাজী বিরিয়ানি হাউজ নামে একটি হোটেলে এ ঘটনা ঘটে। 

উজ্জ্বল হাসান নামে ওই যুবক জানান, মঙ্গলবার রাতে তার দুজন বন্ধুকে নিয়ে হাজী বিরিয়ানি হাউজে কাচ্চি খেতে যান। খাবার একবার মুখে দিতেই দেখেন খাচ্চির ভেতর টিকটিকি। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে হোটেল কর্তপক্ষ উল্টো রূঢ় আচরণ শুরু করেন। একপর্যায়ে স্থানীয় লোকজন এসে জড়ো হন এবং উপজেলা প্রশাসন ও থানায় খবর দেন।

ওই যুবক বলেন, ‘খাবারটি এক-দুই বার মুখে দিয়েই দেখি প্লেইটে মরা টিকটিকি। এরপরে আমি বমি করতে করতে জীবন শেষ। এরপর বেরিয়ে যাব এমন অবস্থায় হোটেল কর্তৃপক্ষ আমাকে বিলের জন্য আটকায়। আমি বিল দিতে অস্বীকৃতি জানালে আমার সঙ্গে খারাপ ব্যবহার শুরু করে। এরপর স্থানীয় লোকজন এ ঘটনা দেখে প্রশাসনকে খবর দিলে এসিল্যান্ড এবং ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে আসেন।’

অপরদিকে হোটেলের ফ্রিজে নোংরা পরিবেশ থাকায় মায়া রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি নামক অপর একটি হোটেল মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান বলেন, খাবারে মরা টিকটিকি পাওয়ার বিষয়টি সবার সামনে স্বীকার করেছে হোটেল কর্তৃপক্ষ। এরপর হোটেল মালিককে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি আরেকটি হোটেলের ফ্রিজ নোংরা থাকায় ওই কর্তৃপক্ষকেও ৫ হাজার জরিমানা করা হয়েছে। তা ছাড়া পরিস্কার, পরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের জন্য ওই দুইটা হোটেল ছাড়াও আশপাশে বেশির ভাগ হোটেলকে সতর্ক করে দেওয়া হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা