× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কাবাডি খেলার ঐতিহ্য ফেরাতে প্রয়োজন পৃষ্ঠপোষকতা : চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০০ পিএম

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১৭ পিএম

কাবাডি খেলার ঐতিহ্য ফেরাতে প্রয়োজন পৃষ্ঠপোষকতা : চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি

জাতীয় খেলা কাবাডির ঐতিহ্য ফেরাতে পৃষ্ঠপোষকতা প্রয়োজন বলে মন্তব্য করেছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরেআলম মিনা। 

তিনি বলেন, ‘গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা কাবাডি। কিন্তু পৃষ্ঠপোষকতার অভাবে হারিয়ে যেতে বসেছে দেশের এই জাতীয় খেলা। তাই টুর্নামেন্ট আয়োজনে কাবাডিকে বেছে নেওয়া হয়েছে। এতে স্পন্সর করেছে কেএসআরএম প্রতিষ্ঠান। তাই প্রতিষ্ঠানটির প্রতি কৃতজ্ঞতা।’ 

রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বিকেএসপি চট্টগ্রাম আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি ডিআইজি নুরে আলম মিনা বলেন, ‘দেশে অন্য খেলাগুলো নিয়মিত হচ্ছে। কিন্তু কাবাডির খেলার আয়োজন খুবই কম হচ্ছে। তাই জাতীয় এ খেলা বাংলাদেশ পুলিশ আয়োজন করেছে। আমরা চাই এই খেলার চর্চা আরও বাড়ুক। হারিয়ে যেন না যায়।  এ খেলা আয়োজনে সার্বিক সহযোগিতা করেছে বিকেএসপি। স্পন্সর হিসেবে আর্থিক সহযোগিতা দিয়েছে কেএসআরএম।

কেএসআরএমের পৃষ্ঠপোষকতায় ১৮ থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত তিন দিনব্যাপী আয়োজিত কাবাডি টুর্নামেন্টে অংশগ্রহণ করছে চার গ্রুপে পুলিশের ১২টি দল।

উদ্বোধনী অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন কেএসআরএমের উপব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান বলেন, ‘জেলা পুলিশের সঙ্গে আমাদের হৃদ্যতা অনেক দিন। আমরা অপেক্ষায় থাকি পুলিশের সঙ্গে কাজ করার। এমন সুযোগ দেওয়ার জন্য পুলিশের প্রতি কৃতজ্ঞতা।’

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি প্রবীর কুমার রায়ের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে কেএসআরএমের গণমাধ্যম ও জনসংযোগ উপদেষ্টা মিজানুল ইসলাম, উপ ব্যবস্থাপক মনিরুজ্জামান রিয়াদসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা