× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

লালমনিরহাট প্রতিবেদক

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:২৯ পিএম

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪২ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

লালমনিরহাটের পাটগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১১টা ও আগের দিন রবিবার বিকালে এ দুই দুর্ঘটনা ঘটেছে। অন্যদিকে সোমবার একই উপজেলার চৈতারবাজার এলাকার তামাক ক্ষেত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

নিহতরা হলেন উপজেলার বুড়িমারী ইউনিয়নের করলাটারী এলাকার আব্দুর রহিমের ছেলে আমিনুর রহমান ও পাটগ্রাম ইউনিয়নের টেপুরগাড়ী এলাকার ধওলা মিয়ার ছেলে শহিদার রহমান।

পাটগ্রাম থানার ওসি মো. ফেরদৌস ওয়াহিদ প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

পাটগ্রাম থানা ও হাতীবান্ধা (বড়খাতা) হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কের বুড়িমারী ইউনিয়নের উফারমারা ঘুন্টিবাজার এলাকায় পাথরবাহী একটি লরিচাপায় মো. আমিনুর রহমান নামে একজন মোটরসাইকেল আরোহী পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, আমিনুর রহমান নিহত হওয়ার ঘটনায় লরিটি জব্দ করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। নিহত আমিনুর রহমানের সুরতহাল প্রতিবেদনও তৈরি করা হয়েছে। 

শহিদার রহমানের মরদেহ উদ্ধার প্রসঙ্গে জানতে চাইলে এ পুলিশ কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কোনো মোটরসাইকেল আরোহীর ধাক্কায় তিনি নিহত হয়েছেন। আমরা আশা করছি ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিহতের প্রকৃত কারণ জানা যাবে। 

চৈতারবাজার এলাকার তামাক ক্ষেত থেকে থেকে  উদ্ধার মরদেহ কুচলিবাড়ী ইউনিয়নের পাবনাপাড়া এলাকার মো. হামিদুল হকের ছেলের। তার নাম আবুল কালাম আজাদ।  


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা