× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাড়িতে যৌনবৃত্তি, শ্রমিকলীগ নেতাসহ ৫ জন কারাগারে

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪৭ পিএম

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪৩ পিএম

লক্ষ্মীপুরের হাজিরহাট ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক মনির আহম্মাদসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রবা ফটো

লক্ষ্মীপুরের হাজিরহাট ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক মনির আহম্মাদসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রবা ফটো

লক্ষ্মীপুরের কমলনগরে বাড়িতে নারী এনে যৌনবৃত্তি করানোর অভিযোগে মনির আহম্মদ মহিন নামে এক শ্রমিক লীগ নেতাসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে তাদের লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

গ্রেপ্তার মনির উপজেলার হাজিরহাট ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক ও তার বাড়ি চরজাঙ্গালিয়া গ্রামে। অন্য আসামিরা হলেন-একই গ্রামের মো. জামাল, চাঁদপুর সদর উপজেলার গুণরাজদী গ্রামের সোনিয়া মানহা, মাগুরা জেলার শালিখা থানার পাচকাহুনিয়া গ্রামের সাথী খাতুন ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ওয়াবদাকুল এলাকার বৃষ্টি।

এজাহার সূত্র জানায়, শ্রমিক লীগ নেতা মনির তার বাড়িতে নারীদের এনে যৌনবৃত্তি করিয়ে আসছিলেন। সংবাদের ভিত্তিতে রবিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে কমলনগর থানার উপপরিদর্শক (এসআই) সুমন কবির মৃধা ফোর্স নিয়ে তার বাড়িতে অভিযান চালায়। এ সময় মনিরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। পরে তার সহযোগিতায় অন্য আসামিদের আটক করা হয়। সোমবার সকালে এসআই সুমন কবির মৃধা বাদী হয়ে আটকদের বিরুদ্ধে মামলা করেন।

জেলা শ্রমিক লীগের সদস্য সচিব বেলাল হোসেন ক্বারী বলেন, দল কারো অপকর্ম সমর্থন করে না। মনিরের বিষয়টি আমাদের কেউ জানায়নি। খোঁজ নিয়ে এ ঘটনায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কমলনগর থানার উপপরিদর্শক কেশব চন্দ্র চৌধুরী বলেন, আটকদের মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদের লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা