× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

ঈশ্বরগঞ্জে ইউনিয়ন পরিষদে ওড়েনি পতাকা, ছিল না কোনো আয়োজন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিবেদক

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪৪ পিএম

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়ন পরিষদে টানানো হয়নি জাতীয় পতাকা। প্রবা ফটো

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়ন পরিষদে টানানো হয়নি জাতীয় পতাকা। প্রবা ফটো

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়ন পরিষদে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকাল থেকে ওড়েনি জাতীয় পতাকা, টানানো হয়নি কোনো ব্যানার-ফেস্টুন। এ ছাড়া ছিল না কোনো আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল। ইউনিয়ন পরিষদের এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে সরেজমিনে দেখা গেছে, ইউনিয়ন পরিষদের ভবনে উড়ছে না কোনো পতাকা। সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী টানানো হয়নি কোনো ধরনের ব্যানার-ফেস্টুন। ছিল না কোনো কর্মসূচি। তবে দুপুরে সাংবাদিকদের ফোন পেয়ে ওড়ানো হয় পতাকা।

মাইজবাগ ইউনিয়ন পরিষদ সচিব মো. খসরু মিয়া মুঠোফোনে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি নতুন এসেছি। পূর্বঘোষিত কর্মসূচির ফলে বিজিডির মাল বিতরণের ফলে কোনো কর্মসূচি আয়োজন করা সম্ভব হয় নাই।

ইউপি সদস্য মো. বাবুল মিয়া বলেন, ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমাদের ইউনিয়ন পরিষদে পতাকা উত্তোলন, ব্যানার টানানো, আলোচনা সভা ও দোয়া কোনো কিছুই হয়নি।

মাইজবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইদুল ইসলাম বাবুল বলেন, আজ তো পরিষদ বন্ধ। বিজিডির মাল বিতরণ হচ্ছে, পতাকা উত্তোলন হয়েছিল কিনা পরিষদে গিয়ে দেখব।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম প্রিন্স বলেন, ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকল ইউনিয়ন পরিষদে পতাকা উত্তোলন, ব্যানার টানানো, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করার কথা। এ বিষয়ে আমি মাইজবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সঙ্গে কথা বলে দেখছি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা