× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজবাড়ীতে ওয়াজ থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

রাজবাড়ী প্রতিবেদক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫০ পিএম

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৫২ পিএম

ঘটনাস্থল রুপসা স্লুইসগেট বাজার এলাকায় নিহত শরিফ খানের ক্ষতবিক্ষ মরদেহ পাওয়া যায়। প্রবা ফটো

ঘটনাস্থল রুপসা স্লুইসগেট বাজার এলাকায় নিহত শরিফ খানের ক্ষতবিক্ষ মরদেহ পাওয়া যায়। প্রবা ফটো

রাজবাড়ীর কালুখালীতে ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার রতনদিয়া ইউনিয়নের রুপসা স্লুইসগেট বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শরিফ খান রতনদিয়া ইউনিয়নের ধানবাড়িয়া গ্রামের মৃত হাকিম খানের ছেলে। রুপসা স্লুইসগেট বাজারে মোবাইল রিচার্জের দোকান ছিল তার।

শরিফের স্ত্রী আছমা বেগম জানান, বুধবার রাতে রুপসা স্লুইসগেট বাজারের পাশে গায়েবি মসজিদে ওয়াজ মাহফিল চলছিল। শরিফ রাত সাড়ে ৮টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে ফেরেন। রাতের খাবার খেয়ে ছেলে আরাফাতকে সঙ্গে নিয়ে মাহফিলে যান। 

নিহতের স্ত্রীর অভিযোগ, রাত পৌনে ১১টার দিকে মাহফিল থেকে রুপসা স্লুইসগেট বাজারের চা দোকানি তরিকুল তাকে ডেকে নিয়ে যান। এর কিছুক্ষণ পরই রাত ১১টার দিকে রুপসা স্লুইসগেট বাজারের জাদুর সেলুনের দোকানের সামনে শরিফের ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া যায়। তাকে ঘাড় ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে।

আছমা বেগম জানান, তার স্বামীর সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না। কী কারণে তার স্বামীকে হত্যা করা হয়েছে তা তিনি ধারণা করতে পারছেন না। স্বামী হত্যার বিচার চান তিনি।

শরিফের ছেলে আরাফাত বলেন, আমি আর আব্বু মাহফিলে বসে ওয়াজ শুনছিলাম। এ সময় তরিকুল আমার আব্বুর কানে কানে গিয়ে কী যেন বলে ডেকে নিয়ে যান। আব্বু আমাকে মাহফিলে বসিয়ে রেখে তরিকুলের সঙ্গে যান। এর ১৫ মিনিট পরেই আব্বুর মরদেহ পাওয়া যায়।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন জানান, শরিফের মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তরিকুল নামে একজনকে আটক করা হয়েছে। হত্যার কারণ উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা