× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দাঁড়িয়ে থাকা মাহিন্দ্রে তেলবাহী লরির ধাক্কা, নিহত ২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিবেদক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১৪ পিএম

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৫৫ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি মাহিন্দ্রে তেলবাহী ট্যাংক লরির ধাক্কায় দুজন নিহত হয়েছে। আহত হয়েছে মাহিন্দ্রে থাকা আরও তিন যাত্রী। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (২২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরগঞ্জ পৌর এলাকার রহমতগঞ্জ বাজার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরনিখলা গ্রামের মোতালেবের ছেলে ২০ বছরের রবিন মিয়া, পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলার গঙ্গাশ্রম গ্রামের বৃদ্ধ আব্দুস সাত্তার।

ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি বলেন, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার রহমতগঞ্জ বাজার মোড়ে সড়কে একটি মাহিন্দ্র দাঁড়িয়ে ছিল। এ সময় পেছন থেকে তেলবাহী একটি ট্যাংক লরি ধাক্কা দিলে মাহিন্দ্রটি উল্টে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠালে চিকিৎসক মাহিন্দ্রযাত্রী আব্দুস সাত্তারকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে চালক আকাশ, যাত্রী রবিন ও শাহিনা পারভীনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর রবিন মিয়া মারা যান।

ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, ‘মরদেহ উদ্ধার করা হয়েছে। তেলবাহী ট্যাংক লরি ও দুর্ঘটনাকবলিত মাহিন্দ্র জব্দ করা হয়েছে। লরির চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা