× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঘুমন্ত মা-মেয়ের ওপর এসিড নিক্ষেপ, আটক ১

চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৪০ এএম

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১২:২৪ পিএম

মতলব উত্তর থানা, চাঁদপুর। ছবি: সংগৃহীত

মতলব উত্তর থানা, চাঁদপুর। ছবি: সংগৃহীত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় দুর্বৃত্তদের ছোড়া এসিডে ঝলসে গেছে ঘরে ঘুমিয়ে থাকা মা ও মেয়ের শরীর। এদের মধ্যে মেয়ে মিলি আক্তারের অবস্থা গুরুতর। তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গত রবিবার রাত ১১টার দিকে উপজেলার সুজাতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্বজনরা তাদের প্রথমে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

এ ঘটনায় মিলির বাবা আইয়ুব আলী বাদী হয়ে মতলব উত্তর থানায় দুইজনের নামসহ অজ্ঞাত ৫ থেকে ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জুয়েল বলেন, এসিডে মেয়ে মিলি আক্তারের মুখ, বুক, পিঠ ও ডান হাত এবং মা রাশেদা আক্তারের বাম হাত ও পায়ের অংশ ঝলসে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের দ্রুত ঢাকায় পাঠানো হয়েছে।

এসিডদগ্ধদের স্বজন সাকিব হাসান জানান, রাতে মা ও মেয়ে ঘুমিয়ে ছিলেন। এ সময় কে বা কারা জানালা দিয়ে বাইরে থেকে এসিড ছুড়ে মারে। পরে তাদের চিৎকারে বাড়ির অন্যরা ছুটে আসেন। 

তিনি আরও জানান, মিলি আক্তার ৮ মাসের অন্তঃসত্ত্বা। তার স্বামী প্রবাসে থাকেন। এলাকার এক যুবক মিলিকে বিয়ের চেষ্টা করে ব্যর্থ হয়। বিয়ের পর মিলি স্বামীর বাড়িতেই থাকতেন। এর মধ্যে বাবার বাড়ি বেড়াতে এলে এমন দুর্ঘটনার শিকার হন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, এসিড ছুড়ে মারার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের পরিচয় জানার চেষ্টা চলছে। ইতোমধ্যে রাতেই সফিকুল ইসলাম মানিক নামে এক যুবককে এ ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি আরও বলেন, আটক যুবক মিলি আক্তারের বিয়ের আগে তাকে উত্ত্যক্ত করত। তাই সন্দেহভাজন হিসেবে তাকে আটক করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা