× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লক্ষ্মীপুরে ঘর পুড়ে ছাই, ঘুম ভাঙায় প্রাণে রক্ষা

লক্ষ্মীপুর প্রতিবেদক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩৬ পিএম

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৪ পিএম

আগুন জ্বলতে থাকা বসতঘরের দৃশ্য। প্রবা ফটো

আগুন জ্বলতে থাকা বসতঘরের দৃশ্য। প্রবা ফটো

লক্ষ্মীপুরে মনির হোসেন নামে এক ব্যক্তির বসতঘর পুড়ে গেছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে মূল্যবান আসবাবপত্রসহ একটি মোটরসাইকেল পুড়ে গেছে। এ ছাড়াও ঘরে থাকা ২ লাখ নগদ টাকা পুড়ে গেছে বলে জানিয়েছেন মনির। ফায়ার সার্ভিসের ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।  

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার টুমচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মধ্য টুমচর গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত মনির পেশায় ডিম ব্যবসায়ী।

মনির ও তার স্ত্রী মাইনুল জানায়, প্রতিদিনের মতোই এশার নামাজের পর মাইনুল তার সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন। প্রায় ঘণ্টা খানেক পর ঘুম ভেঙে যায় মাইনুলের। তখন তিনি সারা ঘরে আগুন জ্বলতে দেখেন। এ সময় সন্তানদের ঘুম থেকে উঠিয়ে ঘর থেকে বের হয়ে প্রাণে বাঁচেন তারা। বসতঘরটি আগুনে জ্বলতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়। তবে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। এর মধ্যেই ঘরসহ আসবাবপত্র, নগদ টাকা ও মোটরসাইকেল পুড়ে যায়।

মনির বলেন, ঘটনার সময় আমি লক্ষ্মীপুর বাজারে ছিলাম। খবর পেয়ে বাড়িতে এসে দেখি ঘরসহ আমার সবকিছু পুড়ে  গেছে।  

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনে একটি বসতঘর, দুটি রান্না ঘর, একটি মোটরসাইকেল পুড়ে গেছে। নগদ টাকা পুড়ে গেছে বলেও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানিয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা