× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শ্বাসরোধে শিশু হত্যার অভিযোগ সৎ মায়ের বিরুদ্ধে

নড়াইল প্রতিবেদক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:২৫ পিএম

প্রতীকী ফটো।

প্রতীকী ফটো।

নড়াইলের লোহাগড়ায় নুসরাত জাহান নামে তিন বছরের এক শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে সৎ মায়ের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়রি) দুপুরে উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামে এ ঘটনায় ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুর পিতা সজিব কাজী ও সৎ মা জুবায়দা বেগমকে আটক করেছে পুলিশ।

লোহাগড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনার তদন্ত চলছে।’

স্থানীয়দের বরাতে ওসি জানান, তিন বছর আগে শিশু নুসরাত জাহানের মা রুপা বেগমের সঙ্গে সজিব কাজীর বিচ্ছেদ হয়। নুসরাত ও তার ভাই সৎ মা জুবায়দা বেগম ও বাবার কাছে থাকতো। ওই দুই শিশুকে সৎ মা প্রায়ই মারধর করতেন বলে অভিযোগ। মঙ্গলবার নুসরাতকে ঘুম পাড়ানোর কথা বলে ঘরে নিয়ে যায়। পরবর্তীতে বাড়ির অন্য সদস্যরা তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে জানায়। 

তিনি আরও জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য শিশুর পিতা ও সৎ মাকে আটক করে পুলিশ। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা