× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘ভারত-বাংলাদেশের সম্পর্ক বন্ধুত্বের’

হিলি (দিনাজপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৪৩ পিএম

‘ভারত-বাংলাদেশের সম্পর্ক বন্ধুত্বের’

দিনাজপুরের হিলি স্থলবন্দর পরিদর্শন ও ভারত-বাংলাদেশের ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের সহকারী হাইকমিশনার মনোজ কুমার। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাহিলি সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের হলরুমে এ সভার আয়োজন করা হয়।

এর আগে রাজশাহী থেকে গাড়িতে করে সড়কপথে ডাকবাংলোতে পৌঁছান তিনি। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন ও হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিত রায়। পরে সেখানে হিলি-তুরা করিডোর বাস্তবায়ন কমিটির সঙ্গে বৈঠক করেন তিনি। এরপর হিলি সীমান্তের শূন্যরেখা পরিদর্শন শেষে বাংলাহিলি সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জামিল হোসেন চলন্তের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় ভারত থেকে পণ্য আমদানি ও রপ্তানির অসুবিধার কথাগুলো তুলে ধরেন ব্যবসায়ীরা। 

মনোজ কুমার বলেন, ‘ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক বন্ধুত্বের। এ সম্পর্ক দিন দিন আরও বৃদ্ধি পাচ্ছে। আজকে হিলিতে এসে অনেক ভালো লাগল। ব্যবসায়ীদের কথা শুনেছি। তাদের সমস্যার বিষয়ে ভারতের ইমিগ্রেশন কাস্টমস কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি।’

উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন, দিনাজপুর চেম্বার অব কমার্সের সভাপতি রেজা হুমায়ন ফারুক চৌধুরী, হাকিমপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা, ভারত হিলি এক্সপোর্টার অ্যান্ড কাস্টমস ক্লিয়ারিং ফরওয়ার্ডি এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আলাউদ্দিন মণ্ডল, সহসভাপতি শ্রী রাজেশ আগারওয়ালা পাপ্পু, হিলি-তুরা করিডোর বাস্তবায়ন কমিটির আহ্বায়ক নব কুমার দাস, হাকিমপুর প্রেস ক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম, পানামা পোর্টের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাব মল্লিকসহ ভারত-বাংলাদেশের ব্যবসায়ীরা এ সময় উপস্থিত ছিলেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা