× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শেরপুর আইনজীবী সমিতিতে সমঝোতা

আওয়ামী লীগ ৭, বিএনপি ৬ পদে নির্বাচিত

শেরপুর সংবাদদাতা

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ০০:০৪ এএম

আওয়ামী লীগ ৭, বিএনপি ৬ পদে নির্বাচিত

শেরপুরে জেলা আইনজীবী সমিতি নির্বাচনে সমঝোতার ভিত্তিতে প্রার্থিতা প্রত্যাহার করায় নির্বাচন হয়নি কোনো পদেই। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কার্যনির্বাহী পরিষদের ১৩ পদের সবাইকে বিজয়ী ঘোষণা করে নির্বাচন কমিশন। এতে আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত প্যানেলের সাধারণ সম্পাদকসহ ৭ প্রার্থী এবং বিএনপি ও সমমনাদের সমর্থিত প্যানেলের সভাপতিসহ ৬ প্রার্থী বিজয় লাভ করে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে সমিতির ২নং ভবন মিলনায়তনে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের চেয়ারম্যান নারায়ণ চন্দ্র হোড়। 

বিজয়ীরা হলেন-সভাপতি এমকে মুরাদুজ্জামান (বিএনপি), সহ-সভাপতি হরিদাস সাহা (আ.লীগ) ও আশরাফুল আলম লিচু (বিএনপি), সাধারণ সম্পাদক মো. আবুল মানসুর স্বপন (আ.লীগ), সহ-সাধারণ সম্পাদক মোক্তারুজ্জামান মুক্তার (বিএনপি) ও মোহাম্মদ আকরামুজ্জামান (আ.লীগ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আশরাফুজ্জামান আশরাফ (আ.লীগ), সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. রেজুয়ান উল্লাহ (বিএনপি), অডিটর রেকামুল ইসলাম সাজু (আ.লীগ) এবং সদস্য আসিফ জামান ও মোহাম্মদ আকতারুজ্জামান (বিএনপি), আব্দুল্লাহ আল-কায়সার মারুফ ও লক্ষী রানী সরকার (আ.লীগ)। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা