× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফরিদপুরে হাত-পা বেঁধে স্বর্ণালঙ্কার লুট

সালথা (ফরিদপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৫৩ এএম

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:০৩ পিএম

ডাকাতির পর কৃষক দেলোয়ার মাতুব্বরের ঘরের দৃশ্য। প্রবা ফটো

ডাকাতির পর কৃষক দেলোয়ার মাতুব্বরের ঘরের দৃশ্য। প্রবা ফটো

ফরিদপুরের সালথায় এক কৃষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল বাড়ির মালিকের ছেলের হাত-পা বেঁধে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ মালামাল লুট করে নিয়ে যায়।  

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ফকুরা গ্রামের দেলোয়ার মাতুব্বরের বাড়িতে এ ঘটনা ঘটে। দেলোয়ার মাতুব্বর পেশায় কৃষক। 

ফরিদপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল নগরকান্দা)  মো. আসাদুজ্জামান শাকিল প্রতিদিনের বাংলাদেশকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে চারজন ডাকাত। ডাকাতরা ঘরে প্রবেশ করে প্রথমে দেলোয়ারের ছেলে আলমগীর হোসেনের হাত-পা গামছা দিয়ে বাঁধে। পরে ঘরে থাকা ইস্টিলের আলমারী, ওয়্যারড্রব ও ড্রেসিং টেবিলের ড্রয়ার ভেঙে তিন ভরি ওজনের স্বর্ণের জিনিস, দুটি মোবাইল ফোনসহ অন্তত ৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

পুলিশ কর্মকর্তা  মো. আসাদুজ্জামান শাকিল বলেন, খবর পেয়ে সকালে আমি ও ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা পুলিশের একটি টিমসহ ঘটনাস্থল পরিদর্শন করে বিস্তারিত জেনেছি। চারজনের ডাকাতদল দরজা ভেঙে ঘরে ঢুকে বাড়ির মালিকের ছেলেকে বেঁধে কিছু স্বর্ণের জিনিস ও দুটি মোবাইল লুট করে নিয়ে যায়।

এ সহকারী পুলিশ সুপার জানান, ওই বাড়ির পরিবারের সদস্যরা ডাকাতদের চিনতে পারেনি। তবে ডাকাতরা স্থানীয় ভাষায় কথা বলেছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা । ইতোমধ্যে ডাকাতদের গ্রেপ্তারে ও লুণ্ঠিত মাল উদ্ধারে অভিযান শুরু করা হয়েছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে ডাকাতদের আইনের আওতায় আনতে পারব। এ ঘটনায় একটি ডাকাতির মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা