× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বেইলি রোডে আগুন

নোয়াখালীতে মা ও দুই শিশু সন্তানকে পাশাপাশি দাফন

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ০১ মার্চ ২০২৪ ১৯:২৫ পিএম

আপডেট : ০১ মার্চ ২০২৪ ২০:২৯ পিএম

বেইলি রোডের অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মারা যাওয়া নাজিয়া আক্তারসহ তার দুই শিশুসন্তান  আরাহান ও আদিয়ানকে পাশাপাশি দাফন করা হয়েছে। প্রবা ফটো

বেইলি রোডের অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মারা যাওয়া নাজিয়া আক্তারসহ তার দুই শিশুসন্তান আরাহান ও আদিয়ানকে পাশাপাশি দাফন করা হয়েছে। প্রবা ফটো

রাজধানীর বেইলি রোডের আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের মা ও দুই শিশু সন্তানসহ নোয়াখালীর পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। শুক্রবার (১ মার্চ) জুমার নামাজের পর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড মাইজদীর আল জামিয়াতুল ইসলামিয়া মাদরাসায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়েছে মা ও দুই শিশু সন্তানকে।

নিহতরা হলেন- পৌর এলাকার মোস্তফা কন্টাক্টর বাড়ির আশিক আহমেদের স্ত্রী নাজিয়া আক্তার, দুই শিশু সন্তান আট বছর বয়সি আরাহান ও ছয় বছর বয়সি আদিয়ান। সদর উপজেলার হাকিমপুর গ্রামের তারেক আহমেদের স্ত্রী মেহরান কবির দৌলা এবং সেনবাগ উপজেলার মইশাই গ্রামের আবুল খায়েরের ছেলে মোহাম্মদ আসিফ। 

আশিক আহমেদের স্বজন মো. রিয়াজ হোসেন বলেন, গত ১৫/১৬ বছর ধরে ব্যবসার সুবাদে ঢাকা থাকেন আশিক আহমেদ। স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে বেইলি রোডের একটি বাসায় ভাড়া থাকতেন। আশিকের পরিবার ও তার দুই বন্ধুর পরিবারের ছয়জন মিলে রাতে খাওয়ার বেইলি রোডের একটি রেস্টুরেন্টে যান। তাদের সঙ্গে আশিকের যোগ দেওয়ার কথা ছিল, কিন্তু আগুন লাগার আগ পর্যন্ত সেখানে যেতে পারেননি আশিক। আগুন লাগার খবর পেয়ে আমরা আশিক ও নাজিয়ার মোবাইলে অনেক বার কল দিলেও তারা কেউ রিসিভ করেনি। পরে জানতে পারি আগুনে নাজিয়া ও তার দুই সন্তান দগ্ধ হয়ে মারা গেছে।

নিহত মেহরান কবির দৌলার স্বজন মো. শামীম বলেন, নিহত মেহরান কবির দৌলা আইএফআইসি ব্যাংকের আইটি বিভাগে চাকরি করতেন। তার স্বামী তারেক ঢাকায় ব্যবসা করেন। বৃহস্পতিবার রাতে বেইলি রোডের একটি রেস্টুরেন্টে যান দৌলা। অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মারা যান দৌলা।

অপরদিকে আগুনে ক্ষতিগ্রস্ত ভবনের একটি গ্যাস সিলিন্ডারের দোকানে চাকরি করতেন নোয়াখালীর সেনবাগের বাসিন্দা আসিফ। ভবনটিতে অগ্নিকাণ্ডের সময় দগ্ধ হয়ে তিনিও মারা যান।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম বলেন, বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় আমরা সবাই মর্মাহত। নোয়াখালীর পাঁচ বাসিন্দা মারা গেছেন। মাইজদীর একই পরিবারের তিন জন মারা গেছেন। সকাল থেকেই নিহতদের বাড়িতে সমবেদনা জানাতে ভীড় জমান প্রতিবেশিরা। স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠেছে।

গত বৃহস্পতিবার রাতে রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনায় মারা যান ৪৬ জন। এ ছাড়া আহত হন বেশ কয়েকজন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা