× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিলেটে প্রাণিসম্পদমন্ত্রী

শেখ হাসিনা বহু রক্তচক্ষু উপেক্ষা করে নির্বাচন উপহার দিয়েছেন

সিলেট অফিস

প্রকাশ : ০২ মার্চ ২০২৪ ২২:০৪ পিএম

আপডেট : ০২ মার্চ ২০২৪ ২২:২৭ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান। ছবি : সংগৃহীত

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান। ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহু রক্তচক্ষু উপেক্ষা করে বাংলার মানুষকে নির্বাচন উপহার দিয়েছেন বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান।

তিনি বলেন, ‘অনেকে নির্বাচনের বিরুদ্ধে ছিল, নির্বাচন হবে না বলে হুমকি দিয়েছিল। এমনকি স্যাংশনের ভয় দেখিয়েছিল তাদের মুখের ওপর দাঁড়িয়ে শেখ হাসিনা বলেছিলেন, বাংলার মানুষ আমার সঙ্গে আছে। বিশ্বের কোনো মোড়লের চোখ রাঙানিতে আমি ভয় পাই না। তাই আমাদের সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে।’

শনিবার (২ মার্চ) বিকালে নগরীর ক্লিনব্রিজসংলগ্ন চাঁদনীঘাট এলাকায় প্রবাসী কল্যাণ ও বৈদশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপিকে দেওয়া এক সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান বলেন, সিলেটের মাটি শেখ হাসিনার ঘাঁটি। আপনারা সিলেটের মানুষ নৌকায় ভোট দিয়েছেন আর এই উপহার হিসেবে আপনাদের শফিকুর রহমান চৌধুরীকে শেখ হাসিনা মন্ত্রী করেছেন। এখন সিলেটকে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিয়ে শেখ হাসিনা সিলেটবাসীর ভালোবাসার প্রতিদান দেবেন। তিনি প্রতিদান দিতে ভুলেন না।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী প্রতিমন্ত্রী হওয়ায় এই সংবর্ধনার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রণজিত সরকার, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন সহ জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংবর্ধনার জবাবে শফিকুর রহমান চৌধুরী বলেন, ‘সবার সহযোগিতা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমার নির্বাচনী এলাকাসহ সিলেট জেলার উন্নয়ন করতে চাই।’

উত্তেজিত নেতাকর্মীদের চেয়ার ভাঙচুর 

এদিকে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত বেশ কয়েকজন অতিথির নাম উল্লেখ না করায় তাদের সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। প্রধান অতিথির বক্তব্য শেষ হওয়ার পরই উত্তেজিত কর্মীরা চেয়ার ভাঙচুর করে। এ সময় প্রায় ২০০ চেয়ার ভাঙচুর করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। উপস্থিত পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করা হয়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা