× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বোয়ালমারীতে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিবেদক

প্রকাশ : ০৪ মার্চ ২০২৪ ২২:১৩ পিএম

বোয়ালমারীতে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

ফরিদপুরের বোয়ালমারীতে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার (৩ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার চতুল ইউনিয়নের বাইখির গ্রামের পিজিরুদ্দীন মঞ্জিলে এ ঘটনা ঘটে। ডাকাতদল বাড়ির কেয়ারটেকারের পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও দামি আসবাবপত্র নিয়ে যায়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) শৈলেন চাকমা ও সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘তথ্যপ্রযুক্তির সহায়তায় ডাকাত দল চিহ্নিত করতে পুলিশ তৎপর রয়েছে।’

পুলিশ ও ডাকাতির শিকার পরিবার সূত্রে জানা গেছে, ঢাকার তৈরি পোশাকশিল্পের ব্যবসায়ী মামুন জুবের মীর্জা মিয়ার পৈত্রিক বাড়ি উপজেলার বাইখির রেলগেট সংলগ্ন পিজিরুদ্দীন মঞ্জিল। তিনি পরিবার নিয়ে ঢাকায় বসবাস করেন। ঈদ-পার্বণে গ্রামে এলে বাড়িতে অবস্থান করেন। রববিার রাত সাড়ে ৩ টার দিকে সীমানা প্রাচীর টপকিয়ে ১৫/২০ জনের একটি ডাকাত দল বাড়িতে প্রবেশ করে। বাড়ির কেয়ারটেকার ইউনুস সেখের টিনসেট ঘরের দরজা ভেঙে পরিবারের নারীসহ ৫ সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে ২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, নগদ ৮২ হাজার টাকা, ৩ টি মোবাইল ফোন নিয়ে যায়। পরে মূল ভবনের তালা ভেঙে ডুপ্লেক্স বাড়ির প্রতিটি রুমে আলমারিসহ আসবাবপত্র তছনছ করে। ডাকাতদল সেখান থেকে কিছু মূল্যবান আসবাবপত্র ও একটি এলইডি টিভি নিয়ে যায়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা