× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বঙ্গবন্ধুর সমাধিতে ৫ প্রতিমন্ত্রী, হুইপ ও সংরক্ষিত নারী সংসদ সদস্যদের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০৬ মার্চ ২০২৪ ১৭:০১ পিএম

আপডেট : ০৬ মার্চ ২০২৪ ১৭:০৬ পিএম

জাতির পিতার সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ শেষে বেদির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শৃঙ্খল মুক্তির মহানায়কের প্রতি বিনম্র সম্মান প্রদর্শন করেন প্রতিমন্ত্রী, হুইপ ও সংরক্ষিত নারী সংসদ সদস্যরা। প্রবা ফটো

জাতির পিতার সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ শেষে বেদির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শৃঙ্খল মুক্তির মহানায়কের প্রতি বিনম্র সম্মান প্রদর্শন করেন প্রতিমন্ত্রী, হুইপ ও সংরক্ষিত নারী সংসদ সদস্যরা। প্রবা ফটো

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নবনিযুক্ত পাঁচ প্রতিমন্ত্রী, এক হুইপ ও সংরক্ষিত মহিলা আসনের ৪২ জন সংসদ সদস্য শ্রদ্ধা জানিয়েছেন।

বুধবার (৬ মার্চ) দুপুরে জাতির পিতার সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান তারা। এসময় বেদির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শৃঙ্খল মুক্তির মহানায়কের প্রতি বিনম্র সম্মান প্রদর্শন করেন।

এরপর পবিত্র ফাতিহা পাঠ করে বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদ, মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তারা। পরে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন তারা।

এসময় অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়েশা খান, শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুর নাহার, পরিকল্পনা প্রতিমন্ত্রী মো. শহীদুজ্জামান সরকার, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মো. আব্দুল ওয়াদুদ, সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম রোকেয়া সুলতানা, নারী হুইপ এ্যাডভোকেট সানজিদা খানমসহ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারহানা জাহান উপমা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ আওয়ামী লীগের নেতারা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা