× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কুমিল্লায় সূচনা এগিয়ে, ময়মনসিংহে টিটু

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ মার্চ ২০২৪ ১৯:০৩ পিএম

আপডেট : ০৯ মার্চ ২০২৪ ১৯:২৭ পিএম

তাহসিন বাহার সূচনা (বামে) ও ইকরামুল হক টিটু (ডানে)। ছবি: সংগৃহীত

তাহসিন বাহার সূচনা (বামে) ও ইকরামুল হক টিটু (ডানে)। ছবি: সংগৃহীত

বিচ্ছিন্ন সংঘাতের মধ্য দিয়ে শেষ হয়েছে কুমিল্লা সিটির উপনির্বাচন। এদিকে ময়মনসিংহ সিটি নির্বাচনে ইভিএমে ভোট দিতে বিড়ম্বনার অভিযোগ করেছেন প্রার্থী ও ভোটাররা। এখন চলছে দুই সিটিতে ভোট গণনা।

শনিবার (৯ মার্চ) দিনভর ইভিএমে ভোট শেষে ফল ঘোষণা শুরু করেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা।

কুমিল্লার ফল ঘোষণা করা হচ্ছে জিলা স্কুল মিলনায়তন থেকে। আর ময়মনসিংহের তারেক স্মৃতি অডিটোরিয়াম থেকে ফল ঘোষণা করা হচ্ছে।

সবশেষ কুমিল্লার ১০৫টি কেন্দ্রের মধ্যে ৯০টি কেন্দ্রের ফল পাওয়া গেছে। ঘোষিত ফল অনুযায়ী, বাস প্রতীকের প্রার্থী তাহসিন বাহার সূচনা পেয়েছেন ৩৯ হাজার ৭৩২ ভোট; তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুল হক সাক্কু পেয়েছেন ২২ হাজার ৫৭৬ ভোট।

অপরদিকে ময়মনসিংহের ১২৮টি কেন্দ্রের মধ্যে ৩২টির ফলাফল ইকরামুল হক টিটু ঘড়ি প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ৭৯২ ভোট; তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাদেকুল হক খান মিল্কী টজু ৬ হাজার ৬৫৬ ভোট।

এর আগে, আজ শনিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকাল চারটায়। ইতোমধ্যে কুমিল্লা সিটি করপোরেশনের উপনির্বাচনের ফল ঘোষণা শুরু হয়েছে। তবে ময়মনসিংহ সিটি করপোরেশনের ২৬নম্বর ওয়ার্ডের একটি কেন্দ্রে বিকাল পৌনে ৬টার সময়ও ভোটগ্রহণ চলছিল। এই সিটিতেও ভোটের ফল ঘোষণা শুরু হয়েছে। 

কুমিল্লায় ভোট হয়েছে শুধু মেয়র পদে। অন্যদিকে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়াদ অবসান হওয়ায় সেখানে মেয়র ও কাউন্সিলরের সব কটি পদে ভোট হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা