× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টিটুতেই আস্থা ময়মনসিংহ সিটিবাসীর

ময়মনসিংহ সংবাদদাতা

প্রকাশ : ০৯ মার্চ ২০২৪ ২২:০০ পিএম

আপডেট : ০৯ মার্চ ২০২৪ ২৩:৩১ পিএম

টিটুতেই আস্থা ময়মনসিংহ সিটিবাসীর

ময়মনসিংহ সিটি নির্বাচনে মেয়র ইকরামুল হক টিটুতেই আস্থা রাখলেন নগরবাসী। বিপুল ভোটে মহানগর আওয়ামী লীগের এই সভাপতিকে আবার মেয়র নির্বাচিত করলেন তারা। 

ভোট যুদ্ধে তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতাই করতে পারেননি কেউ। টেবিল ঘড়ি প্রতীকে টিটু পেয়েছেন ১ লাখ ৩৯ হাজার ৬০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা অ্যাডভোকেট সাদেকুল হক খান মিল্কি টজু হাতি প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৭৬৩ ভোট।

এ ছাড়া ঘোড়া প্রতীকে জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম পেয়েছেন ১০ হাজার ৭৭৩ ভোট, জাতীয় পার্টির প্রার্থী শহিদুল ইসলাম স্বপন মন্ডল লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১ হাজার ৩২১ ভোট এবং কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সদস্য কৃষিবিদ ড. রেজাউল হক হরিণ প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪৮৭ ভোট।

বেসরকারিভাবে জয় পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় ইকরামুল হক টিটু বলেন, নগরবাসীর অকুণ্ঠ সমর্থনে আমি নতুন করে আবারও নির্বাচিত হয়েছি। আমি  বলতে চাই, অসমাপ্ত কাজগুলো বা যে গুলো পরিকল্পনাধীন রয়েছে সেগুলো বাস্তবায়ন করে সমৃদ্ধ ময়মনসিংহ গড়তব। 

নগরবাসীর উদ্দেশে তিনি বলেন, ‘নগরবাসী আমাকে তাদের ভালোবাসা এবং সমর্থন দিয়েছে, ঠিক তেমনিভাবে আগামী দিনগুলোতে আমি তাদের সেবা করে যাব।  প্রথমেই নগরীর বড় সমস্যা জলাবদ্ধতা ও যানজট নিরসনে কাজ করব।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা