× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এমপি জান্নাতের স্বামী শামীম সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

সিরাজগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০৯ মার্চ ২০২৪ ২২:৩৬ পিএম

সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত শামীম তালুকদার লাবু।

সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত শামীম তালুকদার লাবু।

সিরাজগঞ্জ জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরীর স্বামী শামীম তালুকদার লাবু। তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ১২৮ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন।

শনিবার (৯ মার্চ) বেলা আড়াইটার দিকে ফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মো. শহিদুল ইসলাম।

তিনি বলেন, জিপ গাড়ি প্রতীকে শামীম তালুকদার লাবু  ৬৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মকবুল হোসেন মুকুল ঘোড়া প্রতীকে পেয়েছেন ৫০৬ ভোট। এ ছাড়া উড়োজাহাজ প্রতীকে মুহা. শওকত আলী সেলিম ৩৪, মোটর সাইকেল প্রতীকে আব্দুর রহমান ২, আনারস প্রতীকে রেফাজ উদ্দিন মাস্টার ১০ এবং চশমা প্রতীকে আব্দুর রহমান ৫ ভোট পেয়েছেন।

সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার ৯টি ভোটকেন্দ্রের ১৮টি বুথে ইভিএম (ইলেক্ট্রিক ভোটিং মেশিন) পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন উপলক্ষে কেন্দ্রগুলোতে নেওয়া হয় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মো. শহিদুল ইসলাম বলেন, জেলার ৮৩টি ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বর, ৭টি পৌরসভার মেয়র-কাউন্সিলর ও ৯টি উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানরা এ নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১ হাজার ১৯৬টি ভোটারের মধ্যে ১ হাজার ১৯১ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে পুলিশ, গোয়েন্দা পুলিশ ও আনসার বাহিনীর ৪৮২ জন সদস্য নিয়োজিত রয়েছে। প্রতিটি কেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর ৫০ জনেরও বেশি সদস্য মোতায়েন ছিল। এছাড়াও প্রতি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা