× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মাদারীপুরে এক বাড়ি থেকে ৫টি ককটেল উদ্ধার

মাদারীপুর প্রতিবেদক

প্রকাশ : ১০ মার্চ ২০২৪ ০০:৪৭ এএম

আপডেট : ১০ মার্চ ২০২৪ ১৩:৩৬ পিএম

মাদারীপুরে এক বাড়ি থেকে ৫টি ককটেল উদ্ধার

মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নে বড়মেহের এলাকার এক বাড়ি থেকে পাঁচটি ককটেল উদ্ধারের পর তা নিষ্ক্রিয় করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) বিকালে বড়মেহের এলাকার কেরামত আলী মীরের বাড়ি থেকে এই ককটেলগুলো উদ্ধার করা হয়। পরে রাত সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে বম্ব ডিসপোজাল ইউনিট এসে তা নিষ্ক্রিয় করে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরে সদর উপজেলার ঝিকরহাটি স্থানীয় আধিপত্য নিয়ে এনামুল দর্জি ও ইকবাল দর্জি  এ দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের একপর্যায়ে হাতবোমা ও ককটেল বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় পুলিশ দেখে মহসিন মীর, সজল মীর ও এনামুল দর্জিসহ বেশ কয়েকজন ককটেল ভর্তি একটি বালতি নিয়ে দৌড়ে পালাচ্ছিল। পরে পুলিশ তাদের ধাওয়া দিলে তারা ককটেল ভর্তি বালতিটি কেরামত আলী মীরের ঘরে রেখে পালিয়ে যায়। এ সময় ওই ঘর থেকে বালতিতে থাকা পাঁচটি তাজা ককটেল উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। পরে খবর দিলে ঢাকা থেকে একটি বম্ব ডিসপোজাল ইউনিট এসে রাত সাড়ে ৯টার দিকে বড়মেহের এলাকায় ককটেলগুলো নিষ্ক্রিয় করে।

ওসি এএইচএম সালাউদ্দিন বলেন, ‘বালতি ভর্তি পাঁচটি তাজা বোমা উদ্ধার করে তা নিষ্ক্রিয় করা হয়েছে। যারা বোমাগুলো রেখে পালিয়ে গেছে তাদেরকে চিহ্নিত করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা