× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বড় ভাইয়ের গুলিতে ছোট ভাই নিহত

বাউফল (পটুয়াখালী) প্রতিবেদক

প্রকাশ : ১১ মার্চ ২০২৪ ২০:৪১ পিএম

আপডেট : ১১ মার্চ ২০২৪ ২০:৫৪ পিএম

বড় ভাইয়ের গুলিতে ছোট ভাই নিহত

পটুয়াখালীতে বড় ভাইয়ের অবৈধ রিভলবারের গুলিতে শারীরিক প্রতিবন্ধী ছোট ভাই নিহত হয়েছে। নিহত সাব্বির হোসেন জেলার বাউফল উপজেলার সূর্যমণি গ্রামের বাবুল সওদাগরের ছেলে। স্থানীয় সূর্যমণি নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল সে।

ঘটনার পর পরিবার থেকে প্রচার করা হয়, বিদ্যুতের তারে জড়িয়ে আহত হয় সাব্বির। চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে সাংবাদিকরা জানতে পারেন, তার মাথায় গুলিবিদ্ধ হয়েছিল। এ ঘটনায় পুলিশ বড় ভাই সজীব হোসেনকে আটক করেছে। তার স্বীকারোক্তি অনুযায়ী গুলিভর্তি রিভলবারও উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রবিবার (১০ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে সাব্বির গুলিবিদ্ধ হয়। তখন ওই শিশুটির পরিবারের পক্ষ থেকে প্রচার করা হয় বিদ্যুতের তারে জড়িয়ে সে আহত হয়েছে। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক গুলিবিদ্ধ দেখে তাকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে রেফার করেন। ঢাকা নেওয়ার পথে রবিবার রাত ১টার দিকে সাব্বির মারা যায়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখান থেকে জানানো হয় শিশুটি গুলিবিদ্ধ। তখন থেকেই শিশুটির ভাই সজীবকে পর্যবেক্ষণে রাখা হয় এবং তাকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী তাদের রান্নাঘরের একটি শুকনা গাছের পাতার বস্তা থেকে গুলিভর্তি একটি অবৈধ বিদেশি রিভলবার উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, সাব্বিরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। সঠিক তথ্য উদঘাটনের স্বার্থে এর বেশি কিছু বলা যাবে না। বড় ভাই তাকে ইচ্ছাকৃতভাবে গুলি করেছেন নাকি দুর্ঘটনাবশত গুলি ছুটেছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা