× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লক্ষ্মীপুরে যুবকের হাত-মুখ বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিবেদক

প্রকাশ : ১৩ মার্চ ২০২৪ ১৬:২৬ পিএম

আপডেট : ১৩ মার্চ ২০২৪ ১৭:৩৮ পিএম

কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে উদ্ধার করা হয়েছে শিমুলের মরদেহ। প্রবা ফটো

কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে উদ্ধার করা হয়েছে শিমুলের মরদেহ। প্রবা ফটো

লক্ষ্মীপুরের কমলনগরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের হাত ও মুখ বাঁধা থাকলেও পা মাটির সঙ্গে লাগানো ছিল। স্বজনদের অভিযোগ, তাকে কেউ হত্যা করে মরদেহ গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে।

বুধবার (১৩ মার্চ) সকালে উপজেলার চরফলকন ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুজন ডাক্তার বাড়ি এলাকায় গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ। মৃত শিমুল ওই বাড়ির মোতাসিন বাঘার ছেলে।

কমলনগর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল জলিল প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শিশুদের বাবা মোতাসিন বাঘা জানান, ভোররাতে তারা সবাই একসঙ্গে সেহরি খেয়েছে। পরে শিমুল ফজরের নামাজ পড়তে বের হয়। যাবার সময় ভেতর থেকে ঘরের দরজা দিয়ে দিতে বলে। সকালে এলাকার লোকজন তার মরদেহ গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে তাদের খবর দেয়।

শিমুলের ভাই মনছুর বাঘা বলেন, শিমুলের মরদেহ গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় থাকলেও পা মাটির সঙ্গে লেগে ছিল। তার দুই হাত পেছন থেকে বাঁধা ছিল। হাত বাঁধা অবস্থায় কোনোভাবে সে ফাঁস নিতে পারে না। কেউ তাকে হত্যার করে গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে।

শিমুলের ভগ্নিপতি পল্লী চিকিৎসক মো. সুজন বলেন, শিমুলের সঙ্গে তার স্ত্রীর এক বছর আগে ছাড়াছাড়ি হয়ে যায়। এ নিয়ে আদালতে একটা মামলাও চলছে। ছয় মাস আগে তার সাবেক স্ত্রীর অন্যত্র বিয়ে হয়।

কমলনগর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল জলিল বলেন, ঘটনাটি রহস্যজনক। মরদেহ উদ্ধার করে ময়ানাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা