× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দৌলতদিয়ায় ফেরি থেকে পদ্মায় কাভার্ডভ্যান

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিবেদক

প্রকাশ : ১৪ মার্চ ২০২৪ ১৬:০৫ পিএম

বৃহস্পতিবার সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে দৌলতদিয়া ৭ নম্বর ফেরীঘাটে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। প্রবা ফটো

বৃহস্পতিবার সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে দৌলতদিয়া ৭ নম্বর ফেরীঘাটে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। প্রবা ফটো

রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে ফেরি থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান পদ্মা নদীতে পড়ে গেছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে দৌলতদিয়া ৭ নম্বর ফেরীঘাটে এ ঘটনা ঘটে। 

পরে ওই কাভার্ডভ্যানের চালক মো: শাহিন শেখকে আহত অবস্থায় উদ্ধার করেছে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের একটি দল। 

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক (বাণিজ্য) মো: সালাহ উদ্দিন প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন। 

চালক শাহিন শেখ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ছাতারপাড়া গ্রামের মহসীন শেখের ছেলে। তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সকাল সাড়ে ১০টার দিকে দৌলতদিয়া ৭ নম্বর ফেরীঘাটে গিয়ে দেখা যায়, ট্রাকটি ফেরিঘাট থেকে প্রায় ২০০ গজ দূরে একটি বালুচরে আটকে আছে। দৌলতদিয়া নৌপুলিশের একটি দল ট্রাকটিকে নদীর পাড়ে টেনে রেখেছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ফেরি থেকে কাভার্ডভ্যানটি পন্টুন থেকে ওপরে উঠতে গিয়ে ব্রেকে কাজ না করায় পিছনের দিকে গিয়ে সরাসরি নদীতে পড়ে যায়। এসময় চালককে বার বার নামতে বললেও তিনি ট্রাকের মধ্যেই বসে থাকেন। পরে ট্রাকটি অর্ধেক ডুবে গেলে চালক দ্রুত নেমে সাঁতরে তীরে ওঠলে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার করে। 

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা উপপরিদর্শক (এসআই) মো: ফরিদ উদ্দিন প্রতিদিনের বাংলাদেশকে বলেন, আমরা বিষয়টি শোনামাত্রই ঘাটে এসে ট্রাকটিকে পাড়ে টেনে রেখেছি। এ বিষয়ে আমরা বিআইডব্লিউটিসি উর্দ্ধতন কর্মকর্তাদের অবগত করেছি। 

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক (বাণিজ্য) মো: সালাহ উদ্দিন বলেন, সকাল ৯টা ৪৫ মিনিটে পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা ‘রো রো’ এনায়েতপুরী ফেরি থেকে প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যান উপরে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা নদীতে পড়ে যায়। উর্দ্ধতন কতৃপক্ষকে অবগত করেছি। প্রাণ কোম্পানির কর্মকর্তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। এ ঘটনায় চালক বাদে কোনো হতাহত নেই। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা