× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্লিনিকে গর্ভের সন্তানসহ প্রসূতির মৃত্যু

সরকারি চিকিৎসকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১৫ মার্চ ২০২৪ ২০:০২ পিএম

আপডেট : ১৫ মার্চ ২০২৪ ২০:৪৪ পিএম

সরকারি চিকিৎসকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে গর্ভের সন্তানসহ প্রসূতির মৃত্যুর ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) সকালে মৃত প্রসূতি আফরোজা বেগমের মা মনিকা বেগম বাদী হয়ে দুই চিকিৎসকসহ পাঁচজনকে আসামি করে কোটালীপাড়া থানায় এ মামলা দায়ের করেন।

আসামিদের মধ্যে রয়েছেন কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার প্রভাষ মণ্ডলও। তিনি সরকারি হাসপাতালের দায়িত্ব পালন না করে ওই ক্লিনিকে গিয়ে চিকিৎসাসেবা দেওয়ার সময় প্রসূতি ও গর্ভের সন্তানের মৃত্যু হয়। অন্য দুই আসামি হলেন ওই বেসরকারি হাসপাতালের চিকিৎসক জাহিদ হাসান খান রিন্টু ও ম্যানেজার শামিম খান। তা ছাড়া নিম্নমানের হাসপাতালে নেওয়ার অভিযোগে নিহতের স্বামী জাহিদ খান ও শাশুড়ি রানু বেগমকেও আসামি করা হয়েছে, যাদের গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার সকালে কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রাম ইউনিয়নের নারায়ণ খানা বাজারের ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ওই প্রসূতিকে ভর্তি করা হয়। দুপুরে কোটালীপাড়া উপজেলা সরকারি হাসপাতালের চিকিৎসক প্রভাষ মণ্ডলসহ ডাক্তাররা অপারেশন রুমে নিয়ে যান প্রসূতিকে। প্রায় দুই ঘণ্টা পরে তারা জানান, আফরোজা ও তার গর্ভের সন্তান মারা গেছে। এ নিয়ে স্বজনদের সঙ্গে ওই ক্লিনিকের লোকজনের হট্টগোল হয়। একপর্যায়ে স্বজনদের লাঞ্ছিত করে ক্লিনিকের লোকজন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা