× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুই যুবলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা

চকরিয়া (কক্সবাজার) প্রতিবেদক

প্রকাশ : ১৬ মার্চ ২০২৪ ২২:২৯ পিএম

দুই যুবলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা

কক্সবাজারের চকরিয়ায় দুই যুবলীগ নেতার ওপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে গুরুতর আহত করে। গত শুক্রবার রাত ১০টার দিকে চকরিয়া পৌরশহরের ম্যাক্স হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। 

আহতরা হলেন- চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাছানগীর হোছাইন ও যুবলীগের সিনিয়র সহসভাপতি বেলাল উদ্দিন কামরান। আহতরা বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে হামলার পরপরই উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ ও আওয়ামী লীগ নেতা এসএম আলমগীর হোছাইনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করে চকরিয়া উপজেলা ও পৌরসভা যুবলীগের নেতারা। এ সময় নেতারা দ্রুত ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার জন্য অনুরোধ করেন। 

আহত হাছানগীর হোছাইনের বড় ভাই আওয়ামী লীগ নেতা আলমগীর হোছাইন বলেন, শুক্রবার তারাবির নামাজ শেষে বাড়ি ফিরছিলেন ছোট ভাই হাছানগীর ও যুবলীগ নেতা বেলাল উদ্দিন কামরান। তারা পৌরশহরের ম্যাক্স হাসপাতালের সামনে পৌঁছলে লায়ন আলমগীরের নেতৃত্বে একদল দুর্বৃত্ত পিছন থেকে তাদের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা হাছানগীর ও ইমরানের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগের একটি পক্ষ দীর্ঘদিন ধরে আমার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় পরিকল্পিতভাবে পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন আলমগীরের নেতৃত্বে আমার ছোট ভাইয়ের ওপর হামলা করা হয়। 

চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ বলেন, সম্প্রতি সোসাইটি বায়তুল মাওয়া জামে মসজিদের বিরোধী পক্ষ আমাদের পক্ষের লোকজনকে নানভাবে হুমকি দিয়ে আসছে। এর আগেও পৌরসভা যুবলীগের সভাপতি হাছানগীরের ওপর হামলার চেষ্টা করেছে। 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এই ঘটনায় আহতদের পক্ষ থেকে থানায় এখনও কোনো অভিযোগ দেওয়া হয়নি। এজাহার দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা