× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছাত্রদল নেতা অর্ণব হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭

কুমিল্লা প্রতিবেদক

প্রকাশ : ১৭ মার্চ ২০২৪ ১৫:৪৩ পিএম

আপডেট : ১৭ মার্চ ২০২৪ ১৬:২৮ পিএম

ছাত্রদল নেতা অর্ণব হত্যার ঘটনায় পুলিশ সাতজনকে গ্রেপ্তার করেছে। প্রবা ফটো

ছাত্রদল নেতা অর্ণব হত্যার ঘটনায় পুলিশ সাতজনকে গ্রেপ্তার করেছে। প্রবা ফটো

কুমিল্লার ছাত্রদল নেতা জামিল হাসান অর্ণব হত্যার ঘটনায় দুই শুটারসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় দুটি বিদেশি পিস্তল, সাত রাউন্ড গুলি, চারটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। 

রবিবার (১৭ মার্চ) এক প্রেস ব্রিফিংয়ে কুমিল্লার পুলিশ সুপার মো. আব্দুল মান্নান এ তথ্য জানান।

গ্রেপ্তার আসামিরা হলেন, শাসনগাছা মোল্লাবাড়ির ফজলে রাব্বি, গর্জনখোলার মো. সুমন, শাসনগাছা দক্ষিণ বাড়ির রাশেদ, শাসনগাছা মোল্লা বাড়ির কাউছার, খলিলুর রহমান, মো. রিয়াজ, শাসনগাছা দক্ষিণ বাড়ির সোলেমান।

এর মধ্যে রাশেদের নামে বিস্ফোরক, ডাকাতি প্রস্তুতি, চাঁদাবাজি, বিশেষ ক্ষমতা আইনের, মারামারিসহ মোট ১১টি মামলা রয়েছে এবং কাউছারের নামে বিরুদ্ধে বিস্ফোরক, মারামারির তিনটি মামলা রয়েছে।

পুলিশ সুপার জানান, ১৫ মার্চ দুপুরে দুই ঘণ্টা ধরে কুমিল্লা শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকায় এক মহিলা যাত্রীর সঙ্গে মাইক্রোবাস ড্রাইভার ও লাইনম্যানের তর্কবিতর্কের ঘটনা ঘটে। পরবর্তীতে এ ঘটনাকে কেন্দ্র করে শাসনগাছা মধ্যপাড়া এবং মোল্লা পাড়ার লোকজনের মাঝে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এ সময় গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন। জামিল হাসান অর্ণব নিহত হন। ঘটনার পরিপ্রেক্ষিতে নিহতের মা ঝর্ণা আক্তার বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় এজাহারনামীয় ২৫ জন এবং অজ্ঞাত ৩৫ জনকে আসামি করে মামলা করেন।

পুলিশ সুপার মান্নান জানান, এ ঘটনায় গুলি চালানো ফজলে রাব্বিকে পাঁচথুবী ইউনিয়নের বিষ্ণুপুর সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় শনিবার (১৭ মার্চ) রাতে গ্রেপ্তার করা হয়। রাব্বিকে জিজ্ঞাসাবাদে শাসনগাছা মোল্লাবাড়ি সংলগ্ন খলিলুর রহমানের নির্মাণাধীন বিল্ডিংয়ের পূর্ব পাশে পরিত্যক্ত রান্না ঘরের সিলিংয়ের ওপর থেকে দুটি ম্যাগাজিনসহ একটি বিদেশি পিস্তল ও ছয় রাউন্ড লোড করা গুলি উদ্ধার করা হয়। অপর আসামি মো. সুমনকে উত্তর দুর্গাপুর ইউনিয়নের শাসনগাছায় গ্রেপ্তার করা হয়। সুমনকে জিজ্ঞাসাবাদে শাসনগাছার মোল্লাবাড়ির রশিদ ও নুরু মিয়ার ভবনের সীমানা প্রাচীরের মাঝের ফাঁকা জায়গা থেকে দুটি ম্যাগাজিনসহ একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার, (ক্রাইম অ্যান্ড অপস্) আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মোহাম্মদ নাজমুল হাসান, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা