× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সম্পর্ক না মানায় প্রেমিকের বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ১৭ মার্চ ২০২৪ ১৬:৪৯ পিএম

আপডেট : ১৭ মার্চ ২০২৪ ১৮:০০ পিএম

নিহত মধুচন্দ্র দাস। প্রবা ফটো

নিহত মধুচন্দ্র দাস। প্রবা ফটো

কিশোরগঞ্জের বাজিতপুরে এক প্রেমিকের বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রেমিকার আত্মীয়স্বজনদের বিরুদ্ধে। প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। 

শনিবার (১৬মার্চ) বিকালে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মাইজচর ইউনিয়নের আয়নারগোপ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মধুচন্দ্র দাস। তিনি উপজেলার আয়নারগোপ গ্রামের মৃত উপেন্দ্রচন্দ্র দাসের ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মধুচন্দ্র দাসের ছেলে সবুজচন্দ্র দাসের সঙ্গে প্রতিবেশী আক্তার হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী কল্পনা আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর জেরে কল্পনা আক্তারের আত্মীয়স্বজনরা শনিবার বিকালে সবুজের বাড়িতে গিয়ে তার বাবা মধুচন্দ্র দাসকে কিল ঘুষি ও লাথি মেরে গুরুতর আহত করে। পরে তাকে স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুর্শেদ জামান এসব তথ্য প্রতিদিনের বাংলাদেশকে নিশ্চিত করেছেন। তিনি জানান, কল্পনা আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় তার আত্মীয়স্বজনরা শারীরিক প্রতিবন্ধী মধুচন্দ্র দাসকে কিল ঘুষি ও লাথি মেরে আহত করে। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা