× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষ

বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে নিহত শিশুসহ ৫

সিলেট অফিস

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪ ১৬:৪১ পিএম

আপডেট : ১৮ মার্চ ২০২৪ ১৭:৫৯ পিএম

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুর্ঘনায় প্রাণ হারানোদের মরদেহ। প্রবা ফটো

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুর্ঘনায় প্রাণ হারানোদের মরদেহ। প্রবা ফটো

সিলেটের জৈন্তাপুরে বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে পিকআপ-লেগুনার সংঘর্ষে শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ছয়জন।

সোমবার (১৮ মার্চ) দুপুর ১২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলো- জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র, কুষ পাত্রের স্ত্রী সুষিতা পাত্র ও নন্ড পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র ও সুভেন্ড পাত্রের ছেলে ঋতু পাত্র ও সুচিতা পাত্রের ছয়মাসের কন্যা সন্তান বিজলী পাত্র। 

আহতরা হলে- একই এলাকার মৃত নিপেন্দ্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র, সুভেন্দ্র পাত্রের স্ত্রী প্রণতি পাত্র, কুষ পাত্র ও তার দুই ছেলে এবং লেগুনাচালক। 

সিলেট ওসমানী হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ জুয়েল চৌধুরী ও জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, দুই সপ্তাহ আগে উপজেলার মাটি গ্রামের মঙ্গোলী পাত্রের মেয়ে অনামিকার সঙ্গে একই উপজেলার মোকামপুঞ্জির পুষ্টিং পাত্রের বিয়ে হয়। মাটিউরা (বৌভাত) অনুষ্ঠানে যোগ দিতে পাঁচটি লেগুনা ভাড়া করে বরের বাড়ি মোকামপুঞ্জিতে যাচ্ছিলেন। সিলেট-তামাবিল মহাসড়কের পল্লী বিদ্যুৎ সমিতির সামনে পোঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি গরুবোঝাই পিকআপ লেগুনাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

জৈন্তাপুর থানার ওসি তাজুল ইসলাম বলেন, ‘হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। এ সময় রাস্তায় দীর্ঘ যানজট লাগে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনা কবলিত পিকআপ ও লেগুনা পুলিশের হেফাজতে রয়েছে। তবে পিকআপচালক পলাতক।‘

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা