× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শেরপুরে মাদক ঠেকাতে মানববন্ধন

শেরপুর সংবাদদাতা

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪ ২০:৫২ পিএম

শেরপুরে মাদক ঠেকাতে মানববন্ধন

শেরপুরে স্থানীয় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ মার্চ) দুপুরে সদর উপজেলার জঙ্গলদী গ্রামের আমতলী চৌরাস্তা মোড়ে এ কর্মসূচির আয়েজন করা হয়। ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে এলাকাবাসী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। 

বলাইয়েরচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফরোজ আলী, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, দুলাল উদ্দিন পীর প্রমুখ মানববন্ধনে বক্তব্য দেন। 

বক্তারা বলেন, ইউনিয়নের জঙ্গলদী ও আমতলী চৌরাস্তা মোড় এলাকার মো. চাঁন মিয়া, মো. রফিকুল ইসলাম, জঙ্গলদী গ্রামের মো. আবুল কাশেম, মো. মনছুর মিয়া, মো. নবিবুল মিয়া, মো. মোশারফ, মো. রুবেল মিয়া, মো. মামুন মিয়া, মো. লাল চাঁন মিয়া, মো. আব্দুল লতিফসহ বেশকিছু সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী রয়েছে। তারা দীর্ঘদিন ধরেই এলাকায় হেরোইন, ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক অবাধে বিক্রয় করে আসছে। বিভিন্ন এলাকা থেকেও মাদকসেবীরা এসে মাদক কিনে নিয়ে যায়। তাদের জন্য এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছেন। এলাকার স্কুল, কলেজপড়ুয়া সন্তানদের নিয়ে অভিভাবকরা চিন্তিত হয়ে পড়েছেন। চিহ্নিত এসব মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করে দ্রুত গ্রেপ্তার ও বিচারের মুখোমুখি করার দাবিতে প্রশাসন বরাবর লিখিত অভিযোগও দেওয়া হয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা